রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহীতে শহীদ কামারুজ্জামানের কবর জিয়ারত করলেন ছাত্রলীগ

নিজস্ব প্রতিবেদকঃ

গতকাল ২৬ ফ্রেব্রুয়ারি রাজশাহীতে এসে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন এর বাবা ,জাতীয় চার নেতার অন্যতম শহীদ কামারুজ্জামান হেনার কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন ও দোয়া মোনাজাত করেন রাজশাহী জেলা ছাত্রলীগের নতুন কমিটির নেতৃবৃন্দরা ।

এই সময় ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি সাকিবুল ইসলাম রানা ও সাধারণ সম্পাদক জাকির হোসেন আমির নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীরা শহীদ কামারুজ্জামানের কবর জিয়ারতের মাধ্যমে তাকে প্রতি বিনম্র শ্রদ্ধা জানান।

এর আগে জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক কে ফুলের মালা দিয়ে বরণ করে নেন রাজশাহী জেলা ছাত্রলীগের নেতা কর্মীরা।

এসময় বিভিন্ন উপজেলার ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সকল নেতাকর্মীরা নবনির্বাচিত নেতাকে বরণ করে নেন।শহীদ কামারুজ্জামানের মাজারে শ্রদ্ধা নিবেদনের আগে নগরীর সিএনবি মোড়ে বঙ্গবন্ধুর মুড়ালে ফুল দিয়ে শ্রদ্ধা জানান ছাত্রলীগের নেতা কর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের নতুন কমিটির সহসভাপতি রাসেল আহমেদ, সাগর, মুশফিকুর রহমান রাতুল, মোস্তাফিজুর রহমান, মুক্তার শেখ,আবু তালেব শাকিল, খাইরুল আলম শুভ, মেহেদী হাসান প্রমি,শাওন সরকার, মিনারুল ইসলাম পিয়াল, ওবায়দুল্লাহ আল মাহমুদ সোহান, মো. হাসান, আকিল আমিন শুভ, শাহরিয়ার শিমুল, ড. রবিউল ইসলাম রবিন, আল আমিন মাসুম, জয় সরকার,পলাম হোসেন ও নাঈম ইসলাম।

যুগ্ম সাধারণ সম্পাদক , হাসিবুল হাসান শান্ত, সামিউল ইসলাম, মাশরুর হাসান,এসএম আল মুহিত ও মমিনুল ইসলাম মোহন। সংগঠনিক সম্পাদক সোহাগ আলী, মুহাইমিনুল ইসলাম হিমেল,আফজালুর রহমান রাজিব, ফারজানা মুস্তারী তৃষা ও আশিক জাভেদ প্রমুখ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button