চারঘাটরাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহীতে র‌্যাব-৫এর অভিযানে একাধিক ইয়াবাসহ আটক ১

নিজস্ব প্রতিবেদকঃ

গতকাল বুধবার ২৫ মে রাজশাহী জেলার চারঘাট থানাধীন জয়পুর গ্রামস্থ এলাকায় অপারেশন পরিচালনা করে (১) ইয়াবা-৯১০ পিচ, (২) মোবাইল-০১টি (৩) সীমকার্ড-০১টি, (৪) মেমোরিকার্ড-০১ টি উদ্ধার করেন
এবং আসামী মোঃ রাকিব (৪০), পিতা-মৃত মকিবর, সাং-গৌরশহরপুর (নতুনপাড়া), থানা-চারঘাট, জেলা রাজশাহী হতে গ্রেফতার গ্রেফতার করা হয়।

ঘটনার বিবরণে প্রকাশঃ- গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫, রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, একজন মাদক ব্যবসায়ী মাদকদ্রব্যসহ যাত্রীবেশে ব্যাটারীচালিত অটো গাড়ীযোগে তালতলা হইতে নিনোদপুর মেইন গেইট রাজশাহীর দিকে যাওয়ার জন্য জয়পুর গ্রামের রাস্তা দিয়া আসিতেছে।

উক্ত সংবাদ পাওয়া মাত্রই ঘটনাস্থল রাজশাহী জেলার চারঘাট থানাধীন জয়পুর গ্রামস্থ জনৈক মোঃ গোলাম
মোস্তফা (৬০), পিতা-মৃত আমজাদ হোসেন এর মুদি দোকানের সামনে পাঁকা রাস্তার উপর চেকপোষ্ট পরিচালনা করি। চেকপোষ্ট পরিচালনাকালে কিছু সময়ের মধ্যে একজন যাত্রীসহ ০১ টি ব্যাটারী চালিত অটোগাড়ী আমাদের নিকটে আসিলে গাড়ীর চালককে সংকেত দিয়ে গাড়ীটিকে থামানো মাত্র গাড়ীর ভিতরে পিছনের সিটে বসে থাকা যাত্রী পোশাক পরিহিত র‌্যাবের উপস্থিতি টের পাইয়া উক্ত ব্যাটারীচালিত অটোগাড়ী হইতে কৌশলে নেমে পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় ঘটনাস্থলে আটক করা হয়।

উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার চারঘাট থানায় এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮, এর ৩৬ (১) সারণী ১০(ক) ধারার মামলা রুজুর কার্যক্রম প্রক্রিয়াধীন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button