রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে রাসিক মেয়রের নামে ভুয়া আইডির সাথে জড়িতদের শাস্তির দাবি জানিয়েছেন মডেল প্রেসক্লাব

মোঃ সোহাগ আলীঃ

রাজশাহীর রুপকার এ এইচ এম খায়রুজ্জামান লিটনের ছবি দিয়ে ভুয়া আইডি খুলে রাসিক মেয়রের সম্মান হানি করার চেষ্ঠার সাথে যারা জড়িত তাদের দ্রুত প্রযুক্তির মাধ্যমে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন রাজশাহী মডেল প্রেসক্লাব।

১ মে শনিবার সকাল ১১টায় রাজশাহী মডেল প্রেসক্লাবের এক জরুরি বিজ্ঞপ্তিতে বলাহয় একটি দেশ বিরোধী চক্র রাসিক মেয়রের নামে যে দুইটি ভুয়া আইডি ব্যবহার করেছে সেটি অবশ্যই বড় ধরনের অপরাধের সামিল। তাই এদের চিহ্নিত করে আগামি ৭২ ঘন্টার মধ্যে এদের আইনের আওতায় আনার দাবি জানান মডেল প্রেসক্লাব।

রাজশাহী মডেল প্রেসক্লাবের সভাপতি এম এ হাবিব জুয়েলের সভাপতিত্বে ,সাধারণ সম্পাদক ইমদাদুল হকের সঞ্চালনায় উপস্থিত ছিলেন ক্লাবের সহ সভাপতি রেজাউল করিম, যুগ্ন সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম চপল, সাংগঠনিক সম্পাদক লিয়াকত হোসেন, ক্রীড়া সম্পাদক নুরজামাল ইসলাম, প্রচার সম্পাদক ফায়সাল আহম্মেদ রাতুল, সহ সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, সদস্য বাবর আলী, সদস্য সোহাগ আলী, রমজান আলী শুভ সহ ক্লাবের সদস্য বৃন্দ।

অপর দিকে মেয়র লিটনের নামে ভুয়া আইডি ব্যবহার কারিকে দ্রুত গ্রেপ্তারের দাবি জানিয়েছেন দেশের জনপ্রিয় অনলাইন পত্রিকা সংবাদ চলমান ।এক বিবৃতিতে সংবাদ চলমানের প্রধান উপদেষ্টা রাফিকুর রহমান লালু বলেন সরকার যখনি ভালো কোন কাজ করতে যায় তখনি গুজবের সৃষ্টি হয়।রাফিকুর রহমান লালু বলেন রাজশাহীর এই নগরপিতার নামে যারা কিচ্ছা রটাবে আমি সংবাদ চলমানের পক্ষ থেকে তাদের দৃষ্টান্ত মুলক শাস্তি দাবি করছি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button