রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদস্লাইডার

রাজশাহীতে রাতের আধারে বেওয়ারিশ ট্রাক

 স্টাফ রিপোর্টারঃ

নেই কোন নাম্বার প্লেট দেখে মনে হবে দুইযুগ পর বেরহলো রাস্তায় এই ট্রাক নাম ধারি বালি মহলের যন্ত্র। মহানগরতে রাতের আধারে চলছে এই কাগজ পত্র ফুটে যাওয়া বেওয়ারিশ ট্রাকগুলো।

এর প্রকৃত মালিক খুজে পাওয়া অনেকটাই কঠিন ব্যাপার কারন এরা সিন্ডিকেটের মাধ্যমে এই ট্রাকগুলো পরিচালনা করে থাকেন শহর সহ প্রতিবেশী এলাকা গুলোতে। এই নিয়ে তেমন কোন মাথা ব্যথা নেই কোনমহলে কারন কারো পাকাধানতো আর নষ্ট হচ্ছেনা।

গত কয়েকদিন আগে এই বালির ট্রাকে তালাইমারি এলাকাতে এক শ্রমিকের মৃতু হয় এই নিয়ে থানায় বিচার বৌঠক সহ রফাদফা সহ  কিছু ছাতকা দিয়ে আবার চালুহলো কাকুদের বালির কার্যক্রম।শহরের সৌন্দর্যের মুলকারিগর যিনি তিনি হলেন মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

আর কাকাদের বেওয়ারিশ ট্রাক রাতের আধারে নেশার ধোয়াশা ধাক্কা লাগিয়ে মেয়রের শপ্নের অনেক জায়গা নষ্ট করেছেন প্রতিনিয়ত কাকাদের ট্রাক যা আমলে নেই তেমন কারো। কারন শহিদ কামারুজ্জামানের যোগ্য পুত্র রয়েছে সেই আহত জায়গা গুলো মেরামত করার জন্য।

এই নিয়ে ক্ষোভে ফেটে পড়ছে নগরবাসি ,অনেকেই প্রশাসনকেই দ্বায়ীকরছেন কাকাদের এই অনিয়মের জন্য। তারা মনেকরছেন রাতের বেলাতেও পুলিশের সহযোগীতা ছাড়া এই অবৈধ গাড়ি বাড়ির বাহিরে বের হওয়া অসম্ভব।এদের নেপথ্যে কারা আর কিসের ক্ষমতা ব্যবহার করছে এই সিন্ডিকেট। যেখানে দরিদ্রদের অটো ভ্যান রিক্সা চলছে সিমিত আকারে বিধিবিধান মেনে সেখানে কোন চেরাগে হাত রেখে এই ট্রাকগুলো শহর বাসিকে অতিষ্ট করে তুলেছে এর উত্তর দানা বাধেছে সুশিল সমাজের নিকট।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button