মোহনপুররাজশাহী সংবাদ

মোহনপুরে আগুণে পুড়লো একাধিক কৃষকের পানবরজ

 

মোহনপুর প্রতিনিধিঃ

রাজশাহীর মোহনপুরের সিন্দুরী গ্রামে আগুণে পুড়লো একাধিক কৃষকের পান বরজ।  শুক্রবার (২৭ই মার্চ) বিকেল ৪ টার দিকে এঘটনা ঘটে। খবর পেয়ে মোহনপুর ফায়ার সার্ভিসের দমকল বাহিনী ঘটনাস্থেল পৌঁছোনোর আগেই এলাকাবাসি আগুণ নেভাতে সক্ষম হয়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ধারণা করা হয় পানবরজ পাহারা দেয়ার ভাওড় (টঙ) হতে আগুণের সূত্রপাত ঘটে। এরপর একাধিক মসজিদের মাইকে প্রচারনা চালানো হলে বিভিন্ন গ্রামের মানুষ ছুটে এসে আগুন নেভাতে সক্ষম হয় । পরে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌছায়। গ্রামের সরু পথের কারণে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছাতে পারেনি বলে জানিয়েছন জনসাধারণ। এতে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্তরা হলেন সিন্দুরী গ্রামের কায়েম, গোফুর, ইমরান, লুৎফোর, খায়রুলসহ আরো অনেকে।

সরজমিন গিয়ে কথা বলা হয় সেখানকার পল্লী বিদ্যুতের  দায়িত্বরত ব্যাক্তি নাজমুল নামের এক কর্মী সাথে। তিনি জনান খবর পেয়ে সংযোগ বিচ্ছিন্ন করা হয়। পরে ঘটনাস্থলে গিয়ে দেখা যায় ভাওড় থেকে আগুণ বিচ্ছিন্ন ভাবে ছড়িয়ে পড়ে। মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মদে বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button