রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে মেধাবৃত্তি প্রদান করলেন আরএমপি পুলিশ কমিশনার

স্টাফ রিপোর্টারঃ

আজ ২৬ সেপ্টেম্বর সকাল ১০.০০ টার দিকে আরএমপি সদর দপ্তরে মাননীয় ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ এর পক্ষে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ “বাংলাদেশ পুলিশ মেধাবৃত্তি ২০১৯” সনের ক্রেস্ট, সম্মাননা পত্র ও সম্মানী প্রদান অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-আরএমপির সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়।

প্রতি বছর এই মেধাবৃত্তি প্রদান অনুষ্ঠান কেন্দ্রিয়ভাবে অনুষ্ঠিত হলেও এই বছর করোনা পরিস্থিতিতে কেন্দ্রিয়ভাবে আয়োজন না করে সংশ্লিষ্ট ইউনিটের মাধ্যমে তা প্রদানের সিদ্ধান্ত নেয়া হয়। বাংলাদেশ পুলিশে কর্মরত পুলিশ কর্মকর্তা/কর্মচারী ও নন-পুলিশ পরিবারের সন্তানদের মেধাবৃত্তি ও সম্মাননা প্রদান করা হয়। ২০২০ সনের জন্য আরএমপি হতে ২৩ জনকে মধাবৃত্তি প্রদান করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, এই মেধাবৃত্তি আমাদের সন্তানদের লেখাপড়ার ক্ষেত্রে অনুপ্রাণিত ও উৎসাহিত করবে। বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, মাদকাসক্ত ও জঙ্গিবাদ থেকে দূরে থাকতে হবে এবং পড়াশোনায় মনোনিবেশ করে সামনের দিকে এগিয়ে যেতে হবে। 

তিনি আরও বলেন, আজ পুলিশ কর্মকর্তা/কর্মচারীর সন্তানেরা বিভিন্ন পেশায় ও কর্মক্ষেত্রে সাফল্য ছড়িয়ে দিচ্ছে। এসময় উপস্থিত ছিলেন জনাব মোঃ সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন), জনাব মোঃ মজিদ আলী বিপিএম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন), জনাব মোঃ রশীদুল হাসান পিপিএম,উপ-পুলিশ কমিশনার (সদর),  জনাব মোঃ সাজিদ হোসেন, উপ-পুলিশ কমিশনার  (বোয়ালিয়া) ,আরএমপি’র উর্দ্বতন কর্মকর্তাগণসহ মেধাবৃত্তি প্রাপ্ত শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button