বাঘারাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

মায়ের উপর অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা কলেজ ছাত্রের

বাঘা প্রতিনিধি:

মায়ের উপর অভিমান করে সজল কুমার প্রামানিক (২২) নামের এক কলেজ ছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। শনিবার (২৭ জুন) সকাল সাড়ে ১০টার দিকে রাজশাহীর বাঘায় এই ঘটনা ঘটেছে।

সজল কুমার উপজেলার বলিহার পূর্বপাড়া গ্রামের কার্তিক কুমার প্রামানিকের ছেলে এবং বাঘা শাহদৌলা সরকারি কলেজের ডিগ্রীর প্রথম বর্ষের ছাত্র।

জানা যায়, সজল কুমার প্রামানিক এইচএসসি পাশ করে ডিগ্রীতে ভর্তি হওয়ার পর মায়ের কাছে মোটরসাইকেল কিনে নেয়ার আবদার করে। সাংসারিক অসচ্চলতার কারনে সেই মোটসাইকেল কিনে দেয়া সম্ভব হয়নি। এনিয়ে শনিবার সকালে মায়ের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে নিজ শয়ন ঘরের দরজা আটকিয়ে দিয়ে রশি দিয়ে গলায় ফাঁস দেয়। পরে পরিবারের লোকজন জানতে পেয়ে ঘরের দরজা ভেঙ্গে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

তবে পরিবারের পক্ষ থেকে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। তবে কোন সন্দেহ বা অভিযোগ না থাকায় পুলিশ লাশ দাহ করার অনুমতি দিয়েছেন।

এ বিষয়ে বাঘা থানার ওসি নজরুল ইসলাম বলেন, এ ঘটনায় একটি ইউডি মামলা নিয়ে ও ঘটনাস্থল তদন্ত করে তার বিরুদ্ধে কোন সন্দেহ এবং অভিযোগ না থাকায় লাশ দাহ করার অমুমতি দেয়া হয়েছে বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button