রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

সাংবাদিককে পেটানো সেই রাবি ছাত্রলীগ নেতা বহিষ্কার

নিজস্ব প্রতিবেদকঃ

বাইরে গিয়ে সিগারেট খেতে বলায় রাজশাহী বিদ্যালয়ে (রাবি) মাদার বখশ হলে বিডি মর্নিং রাবি প্রতিনিধি মো: শাহবুদ্দিন নামে এক সাংবাদিককে মারধরের ঘটনায় অভিযুক্ত গিয়াস উদ্দিন কাজলকে সাময়িক বহিষ্কার করেছে হল প্রশাসন।

অভিযুক্ত গিয়াস উদ্দিন কাজল মাদার বখশ হল শাখা ছাত্রলীগের সহ- সভাপতি।

গতকাল সোমবার (৩০ মে) হল প্রশাসনের এক জরুরি সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।

এই বিষয়টি নিশ্চিত করে মাদার বখশ হলের প্রাধ্যক্ষ ড. মো. শামীম হোসেন জানান, অভিযুক্ত শিক্ষার্থীকে হল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে এবং তদন্তের জন্য হলের আবাসিক শিক্ষক অধ্যাপক আমিরুল ইসলাম কনককে আহবায়ক করে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন ড. মেসবাউস সালেহীন ও ড. আলী আহম্মদ সৈয়দ মোস্তফা জাহিদ। তাদেরকে আগামী ৭২ ঘন্টার মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার নির্দেশ দেয়া হয়েছে।

উল্লেখ্য, গত রবিবার (২৯ মে) রাত সাড়ে নয়টায় আইপিএলের ফাইনাল খেলা চলাকালে মাদার বখশ হলের টিভি রুমে হল ছাত্রলীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন কাজল সিগারেট খাচ্ছিল। সেখানে উপস্থিত বাংলা বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী ও বিডি মর্নিং রাবি প্রতিনিধি মো: শাহবুদ্দিন তাকে বাইরে গিয়ে সিগারেট খেতে বললে তার উপর চড়াও হয় কাজল। আহত শাহাবুদ্দিনকে চিকিৎসার জন্য পরবর্তীতে মেডিকেলে ভর্তি করানো হয়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button