রাজশাহীরাজশাহী সংবাদ

শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন -রাজশাহী মডেল প্রেসক্লাব

নিজস্ব প্রতিবেদকঃ

সাংবাদিকদের প্রিয় সংগঠন রাজশাহী মডেল প্রেসক্লাবের উদ্যোগে রাজশাহীর জেলা প্রশাসকের যৌথ সহযোগিতায় গরিব ও অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করেছে রাজশাহী মডেল প্রেসক্লাব।

আজ ২৭ জানুয়ারি  বুধবার দুপুর ৩.৩০ মিনিটে রাজশাহী নগরীর  কামরুজ্জামান হেনা চত্বর রেলগেটে প্রায় তিনশত  অসহায় গরীব শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন রাজশাহী মডেল প্রেসক্লাবের সদস্যরা।এ সময় গরীব রিক্সাচালক, ভ্যানচালক ,অটোচালক, দুস্থ মহিলা ও ভ্রাম্যমান চা বিক্রেতাদের মাঝে কম্বল বিতরন করেন সাংবাদিক বৃন্দ। রাজশাহী মডেল প্রেসক্লাব সকল সময় রাজশাহীর বিভিন্ন মানুষের বিপদে সেবামুলক  কাজ করা সহ গরীব অসহায় মানুষের পাশে থেকে কাজ করে আসছেন বিভিন্ন সময়, বলে মন্তব্য করেন প্রেসক্লাবের সদস্যরা। এরই ধারা বাহিকতায় করোনা কালেও দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছিল এই মডেল প্রেসক্লাব।এবার  শীতার্থদের পাশে দাঁড়িয়ে আবারো প্রমান করলেন তারা সাংবাদিক সত্যিকার অর্থেই জাতির বিবেক।

বিভিন্ন সময় দেশ ও জাতির কল্যানে সকল সময় সরকারের পাশে থেকে কাজ করে আসছে রাজশাহীর  সাংবাদিকদের প্রানের সংগঠন রাজশাহী মডেল প্রেসক্লাব। এ নিয়ে রাজশাহী মডেল প্রেসক্লাবের সদস্যরা বলেন- সামাজিক দ্বায়বদ্ধতা থেকেই আমাদের এই সামাজিক উদ্যোগ গ্রহন করা।শুধু তাই নয় মহামারী করোনার লকডাউনেও রাজশাহী মহানগরীর প্রায় ৫ হাজার মানুষের মাঝে চাল,ডালসহ বিভিন্ন খাদ্য সামগ্রী সরবরাহের উদ্যোগ নিয়েছিলেন এই রাজশাহী মডেল প্রেসক্লাব। মূলত রাজশাহী মডেল প্রেসক্লাব পেশাজীবি সাংবাদিকদের একমাত্র সংগঠন যেখানে ছোট বড় সকলেই একযোগে কাজ করার প্রত্যাশা নিয়ে সু সংগঠিত হয়ে এগিয়ে চলেছেন সকল সময়।সেই সাথে সাংবাদিক নির্যাতন প্রতিরোধেও সোচ্চার র‍য়েছে এই  মডেল প্রেসক্লাব। তবে এই কনকনে শীতে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর সুযোগ করে দেওয়ার জন্য রাজশাহীর সুযোগ্য জেলা প্রশাসক আব্দুল জলিলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন মডেল প্রেসক্লাবের সাংবাদিক বৃন্দ। এক প্রশ্নের জবাবে রাজশাহী মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বলেন রাজশাহীর জেলা প্রশাসক সকল সময় আড়াল থেকেই এই জেলার  চিত্র আরো উন্নত করতে ব্যস্ত রয়েছেন, তার কর্ম রাজশাহী বাসির নিকট স্মৃতি হয়ে থাকবে।

আজ কম্বল বিতরণে উপস্থিত ছিলেন রাজশাহী মডেল প্রেসক্লাবের সম্মানিত সভাপতি এম এ হাবিব জুয়েল, সহ-সভাপতি রেজাউল করিম, সাধারণ সম্পাদক ইমদাদুল হক, যুগ্ন সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম চপল, ক্রীড়া সম্পাদক নুরজামাল, কার্যনিবাহী সদস্য সানোয়ার আরিফ, সোহেল রানা, আকাশ সরকার, সারোয়ার জাহান বিপ্লব, রাকিবুল ইসলাম,সোহাগ আলী, বাবর মোল্লা, হারুনুর রশিদ, রমজান আলী, সংবাদ চলমানের প্রধান উপদেষ্টা রাফিকুর রহমান লালু  সহ অন্যান্য সদস্য বৃন্দ।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button