দূর্গাপুরপুঠিয়ারাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদস্লাইডার

রাজশাহীতে পুকুর খনন কারির দাপট -দুই উপজেলা মিলে তোলপাড়

চীফ রিপোটারঃ

কি এমন শক্তি ধর এই জামাত নেতা, যার ক্ষমতা নিয়ে এরই মাঝে বিভিন্ন মহলে চলছে তোলপাড়।দেশে যখন মাননীয় প্রধানমন্ত্রীর কঠোর নিষেধাজ্ঞা চলছে পুকুর খননের উপ্‌ ঠিক সেই সময় দুর্গাপুর উপজেলার মাড়িয়া গ্রামের প্রভাব শালী জামাত নেতা তুহিনের ক্ষমতার দাপটে অপর উপজেলা পুঠিয়ার ভালুক গাছি ইউনিয়নের হোযা গ্রাম সংলগ্ন বিলে চলছে পুকুর খনন।

এই আবাদি জমিতে  পুকুর খননের কাজ দুই সপ্তাহ ধরে চললেও কি কারনে এখনো বন্ধ সহ ব্যবস্থা গ্রহন হয়নি এই নিয়ে চলছে দুই উপজেলাতে কানা ঘষা।

খবর নিয়ে জানা গেছে এই একশো বিঘার পুকুরের আয়তনের মধ্যে সরকারি জায়গাও রয়েছে যা ইউনিয়ন ভুমি অফিস এরই মাঝে নিশ্চিত করেছে। ভুমি অফিসের একটি সুত্র জানায় পুকুর খনন কারিরা প্রভাব শালি হওয়ার কারনে কেউ মুখ ফুটে কিছুই বলছেনা

।এই পুকুর খননের সাথে কোন ক্ষমতা জড়িত তাকেও চিহ্নিত করে দ্রত আইনের আওতায় আনার দাবী জানিয়েছে এলাকা বাসি।হোযা ভালুক গাছি পানানগর গ্রামের ডজন ব্যক্তি অভিযোগ করে বলেন এই পুকুর খননের সিন্ডিকেট কে আইনের আওতায় আনলেই বাকি পরিকল্পনা কারিরা এমন সিদ্ধান্ত থেকে মুখ ফিরিয়ে নিবে।

একটি সুত্র জানায় পুঠিয়া উপজেলার কিছু সাংবাদিক এই নিয়ে সংবাদ প্রকাশ করতে গেলে দুই  সাংবাদিকের নামে অপবাদ তুলেছে এই সিন্ডিকেট।ভালুক গাছি গ্রামের শাহাদ আলি বলেন আইনি ব্যবস্থা না হলে আমরা লকডাউন মানবো না এই পুকুর খননের শেষ দেখেই ছাড়ব।মুঠো ফোনে জানতে চাইলে পুঠিয়া উপজেলার সহকারী কমিশনার ভুমি সংবাদ চলমান কে জানান আমরাএই বিষয় নিয়ে অবশ্যই ব্যবস্থা গ্রহন করব ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button