সংবাদ সারাদেশ

বাবা-মা সহ ঠিকানা খুঁজছে অবুজ দুই শিশু

সংবাদ চলমান ডেস্কঃ

হারিয়ে যাওয়া দুই ভাই কাউসার ও জিয়াদ নামের দুই ভাইয়ের বাবা-মাকে খুঁজছে পুলিশ। তারা বর্তমানে তেজগাঁও ভিকটিম সাপোর্ট সেন্টারে নিরাপদ হেফাজতে রয়েছে।

বৃহস্পতিবার দুপুরে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গণমাধ্যম ও জনসংযোগ বিভাগের উপ-কমিশনার (ডিসি) ওয়ালিদ হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, দুই ভাইয়ের মধ্যে কাউসারের বয়স ৫ বছর। গায়ের রং কালো ও উচ্চতা ৩ ফুট ৫ ইঞ্চি। অপরজন জিয়াদ। তার বয়স ৩ বছর ও গায়ের রং কালো এবং উচ্চতা ৩ ফুট।

ভিকটিম সাপোর্ট সেন্টার সূত্রে জানা যায়, ১ জুন বিকেল ৪টার দিকে কামরাঙ্গীরচর থানার  বেড়িবাঁধ ময়দার মিলের সামনে কান্নাকাটি করা অবস্থায় তাদের পায় পুলিশ। জিজ্ঞাসাবাদে বাবার নাম রাশেদ ও মায়ের নাম তানজিলা বলে জানায় তারা। কিন্তু তারা কোনো ঠিকানা বলতে পারেনি। বাড়ির ঠিকানা বলতে না পারায় কামরাঙ্গীরচর থানা-পুলিশ তাদের নিরাপদ হেফাজতের জন্য ভিকটিম সাপোর্ট সেন্টারে পাঠিয়ে দেয়। পরে এ বিষয়ে ১ জুন কামরাঙ্গীরচর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। যার নম্বর-২৯।

এদিকে হারিয়ে যাওয়া দুই ভাইয়ের স্বজনের সন্ধান বা ঠিকানা পাওয়া গেলে তেজগাঁও ভিকটিম সাপোর্ট সেন্টারে যোগাযোগ করার জন্য অনুরোধ  জানিয়েছে পুলিশ। ডিউটি অফিসার জানান বাচ্চা দুইটার বাবা মা ও বাড়ির সন্ধান কেও পেয়ে থাকলে  এই – মোবাইল নম্বর : ০১৭৪৫-৭৭৪৪৮৭, টিএন্ডটি : ০২৯১১০৮৫ যোগাযোগ করার অনুরোধ রইলো ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Close
Back to top button