রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীতে এক সহপাঠীর বাসায় গিয়ে তাকে ধর্ষণের অভিযোগে ১ কিশোরকে (১৭) গ্রেপ্তার করেছে পুলিশ। ধর্ষণের শিকার ঐ কিশোরীর (১৬) দায়ের করা মামলায় গতকাল শুক্রবার রাতে আসামীকে গ্রেপ্তার করে আজ শনিবার আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠায় আরএমপি এয়ারপোর্ট থানা পুলিশ।

ঐ কিশোরের বাড়ি এয়ারপোর্ট থানার পাইকপাড়া এলাকায়। ঘটনার দেড়মাস পর গতকাল শুক্রবার দুপুরে ভুক্তভোগী ঐ কিশোরী তার বিরুদ্ধে ধর্ষণের মামলা করেন।

মামলার এজাহারে বলা হয়, অভিযুক্ত কিশোর ও ভুক্তভোগী কিশোরী একই শ্রেণিতে পড়াশোনা করত। এ বছর তারা এসএসসি উত্তীর্ণ হয়েছে। স্কুলে পড়াশোনার সময় প্রায়ই প্রেমের প্রস্তাব দিয়ে বিরক্ত করত ঐ কিশোর এবং তাকে নানা রকম হুমকি-ধামকিও দিতো রিতিমত। গত ১০ জুন ঐ কিশোরী বাড়িতে একা ছিল, তখন সুযোগ বুঝে কিশোর তার বাড়ি গিয়ে তাকে ধর্ষণ করেন।

ভুক্তভোগী কিশোরীর বাবা বলেন, অভিযুক্ত কিশোরের বাবা পাইকপাড়া গ্রামের এমদাদ আলী। ঘটনার পর থেকেই মীমাংসা করার জন্য তাদের পক্ষ থেকে চাপ দেওয়া হচ্ছিল। তাই তারা মামলা করতে পারেননি। অবশেষে থানায় গিয়ে তারা মামলা করেছে। তিনি এ ঘটনার উপযুক্ত বিচার কামানা করছেন।

এয়ারপোর্ট থানার ওসি এমরান হোসেন জানান, প্রায় দেড় মাস আগে ধর্ষণের এই মর্মান্তিক ঘটনা ঘটেছে। তবে আমরা আগে কিছু জানতাম না। তারা যখন মামলা করতে এসেছে তখনই তা নেওয়া হয়েছে। মেয়েটিকে শারীরিক পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) পাঠানো হয়েছে। এবং মামলা দায়ের করার পর পরই অভিযান চালিয়ে অভিযুক্ত কিশোরকে গ্রেপ্তার করা হয়েছে বলেও জানিয়েছেন ওসি এমরান।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Close
Back to top button