রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে ডিবি’র অভিযানে আটক ১

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী মহানগরীতে ৭৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ১ ব্যক্তিকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত আসামির মোবাইল ফোনও জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামি হলো মহানগরীর পবা থানার পানিশাইল পশ্চিমপাড়ার মৃত কলিম উদ্দিনের ছেলে মোঃ রেজাউল করিম ৩২।

রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ মুক্ত, মাদক ও চোরাচালান মুক্ত করার লক্ষে পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে কাজ করে যাচ্ছে আরএমপি। এরই ধারাবাহিকতায় গতকাল ২০ আগষ্ট বিকেল ৩.০৫ মিনিটে মহানগরীর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মোঃ আশিক ইকবাল ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলেন।

এ সময় গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন যে, পবা থানার মারিয়া গ্রামের বাসিন্দা আজিবুর রহমানের বাড়ির সামনে ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের জন্য একজন ব্যক্তি অবস্থান করছে। উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম বিকেল ৩.২০ মিনিটে ঘটনাস্থলে পৌঁছে আসামি রেজাউল করিমকে গ্রেফতার করেন। আটককৃত আসামিকে জিজ্ঞাসাবাদে সে বলে, তার অপর সহযোগী পলাতক আসামি মানিক ওরফে সোনা মিয়ার নিকট হতে উক্ত ইয়াবা ট্যাবলেট গুলো ক্রয় করে সে ঐ জায়গায় বিক্রয়ের জন্য অবস্থান করছিলো।

পলাতক আসামিকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে এবং আটককৃত আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button