বাঘারাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে স্কুল ছাত্রের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীর বাঘায় স্কুলছাত্র নিখোঁজের তিন দিন পর আম বাগান থেকে তার মরদেহ  উদ্ধার করা হয়েছে । নিহত স্কুল ছাত্রের নাম সাব্বির হোসেন (১৬) ।   

আজ বুধবার সকাল ৯.৩০ মিনিটে উপজেলা মনিগ্রাম ইউনিয়নের মনিগ্রাম-তুলশিপুর সড়কের অদূরে বজলুর রহমান মাস্টারের আম বাগানের মরা খাল থেকে সাব্বিরের মরদেহ উদ্ধার করা হয়।নিহত সাব্বির হোসেন উপজেলা বাউসা ইউনিয়নের আড়পাড়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র এবং একই গ্রামের বাসিন্দা হায়দার আলীর ছেলে। 

পারিবারিক সূত্রে জানা যায়, সাব্বির হোসেন গত রোববার স্কুল ছুটির পর বিকেল ৩.৩০ মিনিটে তার পিতার ব্যাটারিচালিত ভ্যান নিয়ে ভাড়ার উদ্দেশে বাড়ি থেকে বের হয়। রাতে বাড়ি ফিরে না আসায় বিভিন্ন স্থানে খোঁজ করেও তার সন্ধান পাওয়া যায়নি। একপর্যায়ে রাত ১১.৩০ মিনিটে সাব্বির হোসেনের চাচা শরিফুল ইসলাম বাদী হয়ে বাঘা থানায় একটি সাধারণ ডায়েরি করেন। 

 বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির একপর্যায়ে গত সোমবার দুপুরে উপজেলার মনিগ্রাম ইউনিয়নের আটঘরিয়া এলাকার চারঘাট ঈশ্বরদী সড়কের পাশে একটি আমবাগান থেকে পরিত্যক্ত অবস্থায় ব্যাটারিবিহীন ভ্যানটি পাওয়া যায়।এরও দুদিন পর বুধবার মনিগ্রাম গ্রামীণ ব্যাংকের পাশে সড়ক দিয়ে তুলশিপুর দাখিলী মাদ্রাসার ৫০০ মিটার দূরে বজলুর রহমান মাস্টারের আম বাগানের মরা খাল থেকে সাব্বিরের মরদেহ উদ্ধার করা হয়েছে। 

এ বিষয়ে নিহত সাব্বির হোসেনের চাচা শরিফুল ইসলাম বলেন,আমার ভাই ভ্যান চালিয়ে সংসার চালায়। ভ্যান চালিয়ে দুপুরে বাড়ি ফিরলে কোনো কোনো দিন স্কুল ছুটির পর ভাতিজা সাব্বির আশপাশে ভাড়ায় ভ্যানটা চালায়।রোববার স্কুল থেকে আসার পর ভাড়ার উদ্দেশে বাড়ি থেকে ভ্যানগাড়ি নিয়ে বের হয়ে আর ফিরে আসেনি। খোঁজা-খুঁজির পর আটঘরি গ্রামের এক আম বাগানে ব্যাটারিবিহীন ভ্যানটি পাওয়া যায়। 

কিন্তু তখনো সাব্বিরের সন্ধান পাওয়া যায়নি। অবশেষে আজ (বুধবার) সকালে খবর পেয়ে তুলশিপুরে ওই ঘটনাস্থলে গিয়ে সাব্বিরের লাশ শনাক্ত করেছি।বাঘা থানার পরিদর্শক (ওসি) সাজ্জাদ হোসেন বলেন,ঘটনাস্থল থেকে সাব্বিরের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button