রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নিহত ২

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীর পবা উপজেলার মুরারীপুরে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত। এ সময় আহত হন আরও দুইজন। তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার (৭ এপ্রিল) বিকেল ৩টার দিকে মুরারীপুরের রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, চাঁপাইনবাবগঞ্জ থেকে সিএনজিতে করে তিনজন যাত্রী রাজশাহীতে আসছিলেন। আর ফাঁকা ট্রাকটি রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিলো। মুরারীপুরে এলো তাদের মধ্যে মুখোমুখি সংঘর্ষ ঘটে। সংঘর্ষে ঘটনাস্থলে সিএনজি চালক ও এক নারী মারা যান। গুরুতর আহত অবস্থায় আরো দুইজনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিএনজি চালক সড়কের মাঝ বরাবর গাড়ি চালাচ্ছিলেন বলেও জানান তারা। রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বলেন, দুর্ঘটনায় নিহতদের মধ্যে আনসার আলী নামে একজনের পরিচয় পাওয়া গেছে। তার বাড়ি চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে। নিহত আরেকজন নারী।

তার পরিচয় এখনো পাওয়া যায়নি।তিনি বলেন, আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button