রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে ছিনতাইকারীর হামলায় কলেজ শিক্ষার্থী নিহত

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী নগরীতে ছিনতাইকারীর হামলায় আহত রাজশাহী কলেজের শিক্ষার্থী নিশাদ আকরাম (২৪) মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে হেরে গেলেন। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে টানা ১৬ দিন চিকিৎসাধীন থাকার পর তার মৃত্যু হয়েছে।

আজ মঙ্গলবার (৩ অক্টোবর) ভোর রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) মারা যান তিনি। নিশাদ আকরাম রাজশাহী কলেজের পরিসংখ্যান বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। তার বাড়ি নওগাঁর নিয়ামতপুর উপজেলার আড্ডা গ্রামে।

গত ১৭ সেপ্টেম্বর ভোরে রামেক হাসপাতালে তার অসুস্থ্য বান্ধবিকে রাতভর দেখা শোনার পর মেসে ফেরার পথে নেসকো অফিসের সামনে ছিনতাইকারীর কবলে পড়েন নিশাদ। ছিনতাইকারীরা তাকে নির্মম ভাবে মাথায় আঘাত করে এবং তার কাছে থাকা মোবাইল ও টাকা ছিনিয়ে নেয়। এতে গুরুতর আহত হয় নিশাদ। এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করেন। এরপর গত ১৬দিন রামেক হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন তিনি। এ ঘটনায় তার চাচাতো ভাই রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্র আসাদুজ্জামান বাদী হয়ে নগরীর বোয়ালিয়া থানায় একটি মামলা করেন। এ মামলায় সেলিম (৫০) নামের এক জনকে গ্রেফতার করেছেন পুলিশ।

এ ঘটনায় বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন জানান, নিশাদের ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আসামী সেলিমকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ছিনতাইকারী সেলিম হামলার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তার নামে এর আগে থেকেই ৮টি মামলা ছিল। তিনি এক জন পেশাদার ছিনতাইকারী।

রাজশাহী কলেজের অধ্যক্ষ মোহা. আব্দুল খালেক বলেন, ছিনতাইকারীর কবলে পড়ে এক জন শিক্ষার্থী মারা যাবেন এটা মেনে নেওয়া যায় না। এটি শিক্ষার্থীদের নিরাপত্তার জন্য হুমকি। এ ঘটনার সঙ্গে জড়িতদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী করেন তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button