রাজশাহী

রাজশাহীতে করোনা উপেক্ষা করেই চলছে দৌড় ঝাপ

নিজস্ব প্রতিবেদকঃ

কোন ভাবেই যেন করোনায় কান দিতে চাইছে না রাজশাহী অঞ্চলের মানুষ। অভিযোগ উঠেছে নিজ পরিবারের সদস্য এই মহামারি করোনায় আক্রান্ত হয়েছে তবুও সেই পরিবারের অন্য সদস্যরা মানছেনা কোন প্রকার স্ব্যাস্থবিধি।

এই নিয়ে অনেকেই বলছেন নিয়ম না মানার কারনেই এই রোগে আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। তবে এর জন্য নিজেদের সচেতন বৃদ্ধির বিকল্প নেই বলে মনে করছেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। রাজশাহী জেলার লোকালয়ে এই রোগে আক্রান্তের সংখ্যা কম থাকলেও বর্তমানে তা ভংকর রুপে রুপনিয়েছে যা সচেতন নাগরিকদের ভাবিয়ে তুলেছে। তবে রুগীর সংখ্যা প্রতি নিয়ত বাড়লেও বাড়েনি চিকিৎসার সেবা। চিকিৎসা সেবা নিয়ে এরই মাঝে প্রশ্ন উঠেছে।

অনেক রুগীর স্বজনরা বলছেন করোনা পরিক্ষা করাতে গেলেও হিমসিম খেতে হচ্ছে বিভিন্ন নিয়মে, আবার করোনায় আক্রান্ত পরিবারের দাবী আমাদেরকে একেবারেই দেখা হচ্ছে ভিন্ন চোখে যেন অপরাধ করে এসেছি আমরা। তবে চিকিৎসকের এমন অবহেলা কোন ভাবেই ভালো চোখে দেখছেনা সুশিল সমাজ। এই নিয়ে অনেকেই মনে করছেন ডাক্তার দের সক্ত সিন্ডিকেটের কাছে সকল নিয়ম পরাজিত হচ্ছে প্রতি নিয়ত, আর এই বিষয় গুলো ভালো চোখে দেখছেনা সুশিল সমাজ।

কোন সংবাদ প্রকাশ হলে প্রথমেই সংবাদ কর্মী অথবা সাংবাদিক নেতাদের খুঁজে বেড়ান সেই সকল অসাধু ব্যক্তিরা। তাদের কথায় কান না দিয়ে যে অনিয়মের অভিযোগ উঠেছে সেটির সঠিক তদন্ত করুন তাতেই অনিয়ম কারিরা পুনরায় অনিয়ম করার আগে কেঁপে উঠবে নতুন করার আগে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button