রাজশাহীরাজশাহী সংবাদ

শাসুড়ী ছেলের বউকে জড়িয়ে ধরে ভাইরাল

নিজস্ব প্রতিবেদকঃ

অনেকদিন ধরেই করোনার ছোবলে আক্রান্ত পুরো বিশ্ব। এরই মাঝে পেরিয়েছে বছর। মানুষের চেষ্টার শেষ নেই এই অদৃশ্য জীবাণু থেকে বাঁচতে। তবুও প্রাণ হারাতে হচ্ছে অসংখ্য মানুষকে। করোনা থেকে বাঁচতে কেউ থাকছেন আইসোলেশনে , কেউ বা নীরবে, নিভৃতে। যার যেভাবে সম্ভব চেষ্টা চলছে। সবার চাওয়া যেখানে সবাই ভাল থাকুক সেখানে উঠে এলো এক বিরল ঘটনা। অনেকের কাছে হাস্যকর লাগলেও কেউ কেউ বলছেন, এটা নিষ্ঠুর, অমানবিকতা। কি সেই ঘটনা? তেলেঙ্গানার সমারিপেটা গ্রামের এক মহিলা করোনায় আক্রান্ত হন। বাধ্যতামূলক আইসোলেশনে রাখা হয় তাকে।

কিন্তু মহিলার আক্ষেপ- কেন তাকে সবাই এড়িয়ে চলছে। একা একা কি থাকা যায়! মানতে পারছেননা নিজের একাকীত্বকে। কারো মুখ দেখতে না পেয়ে ভুগছিলেন অস্থিরতায়। তার রুমে খাবার পৌঁছে দিচ্ছে সবাই দূর থেকে। মহিলার ভেতরে জমতে থাকে রাগ, অভিমান। বেশ কিছু সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যায়, এরপর একদিন মহিলা আইসোলেশন থেকে বেরিয়ে সোজা হাজির হন ছেলের বউ-এর সামনে। প্রশ্ন করেন, আমি মরে গেলেও তোমরা সবাই ভালো থাকতে চাও? উত্তর জানার অপেক্ষায় না থেকে দ্রুত জড়িয়ে ধরেন নিজের বউমাকে ।

এ ঘটনায় স্তম্ভিত হন সকলে। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের সঙ্গে এ বিষয়ে কথা বলতে গিয়ে বছর বিশেকের পুত্রবধূ বলেন, আমার শাশুড়ি আমাকে জড়িয়ে ধরেন। এরপর তিনি আমাকে বলেন, আমারও যেন করোনা হয়। এমন ঘটনার পরপরই মহিলার পুত্রবধূর করোনা টেস্ট করানো হয়। ফলাফল পজিটিভ আসে। কিন্তু এর পর হৃদয় বিদারক, অমানবিক দৃশ্যপট তৈরি হয়। পুত্রবধুকে শ্বশুর বাড়ি থেকে বের করে দেয়া হয় ।

পুত্রবধূ ওঠেন রাজন্যা জেলার থিমাপুরে বোনের বাড়িতে। এই মুহূর্তে সেখানেই আইসোলেশনে রয়েছেন তিনি। কী করে নিজের আক্রান্ত হওয়ার প্রতিশোধ নিতে নিজেরই বউমাকে জড়িয়ে ধরলেন শাশুড়ি, সেই নিচু মানসিকতার নজির দেখে হতবাক হয়েছেন সকলেই। আবার বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ার বিষয়টি আরো মানবাধিকার লংঘন বলে মনে করছেন দেশ বাসি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button