সংবাদ সারাদেশসারাদেশ

ত্রিমুখী সংঘর্ষে ১৪ জনের মৃত্যু, চালক-হেলপার গ্রেফতার

ঝালকাঠিতে ট্রাক-মাইক্রোবাস ও অটোরিকশার ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন মারা গেছেন। এ ঘটনায় ট্রাকের চালক ও হেলপারকে গ্রেফতার করেছে পুলিশ। তবে তাৎক্ষণিক তাদের নাম-পরিচয় জানা যায়নি।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন ঝালকাঠির পুলিশ সুপার আফরুজুল হক টুটুল। আজ বুধবার দুপুর ২টার দিকে শহরের গাবখান ব্রিজের টোলপ্লাজা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, দুপুর ২টার দিকে রাজাপুরের দিক থেকে বরিশালের উদ্দেশ্যে আসা সিমেন্টবোঝাই একটি ট্রাক গাবখান ব্রিজ থেকে নামার সময়ে নিয়ন্ত্রণ হারায়। এ সময় টোল প্লাজায় অবস্থানরত একটি মাইক্রোবাস ও অটোরিকশাকে ধাক্কা দিয়ে নিয়ে খাদে পড়ে ট্রাকটি। ট্রাকের ক্ষতি কম হলেও মাইক্রোবাস ও অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে বিধ্বস্ত হয়। এতে ঘটনাস্থলে ১১ জন ও বরিশাল শের-ই-বাংলা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় ৩ জন মারা যান। এছাড়া এ ঘটনায় প্রায় ১৯ জন হাসপাতালে ভর্তি হয়েছেন। নিহতদের নাম-পরিচয় এখনো জানা যায়নি।

ঝালকাঠির পুলিশ সুপার আফরুজুল হক টুটুল জানান, গাবখান ব্রিজ টোল প্লাজায় ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে একটি মাইক্রোবাস ও অটোকে নিয়ে খাদে পড়ে। টোলে দায়িত্বরত কর্মীসহ অনেক জন হতাহত হন। এতে ঘটনাস্থলে শিশুসহ ১১ জন এবং হাসপাতালে আরো ৩ জনের মৃত্যু হয়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button