বগুড়াসংবাদ সারাদেশ

বগুড়ায় এক শিশুর মরাদেহ উদ্ধার

বগুড়ার প্রতিনিধিঃ

বগুড়ার শাজাহানপুরে নিখোঁজের ৬ দিন পর বুলবুল হোসেন বিজয় নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। শিশুটির সারা শরীরে খুনিদের নৃশংসতা ছিল। পুড়িয়ে দেওয়া হয় শরীর।

মঙ্গলবার সকালে উপজেলার মাদলা ইউনিয়নের লক্ষ্মীকোলা গ্রামের একটি পরিত্যক্ত ইটভাটা থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। ৫ অক্টোবর থেকে নিখোঁজ ছিল বিজয়।৯ বছর বয়সী বিজয় একই গ্রামের সাইদুল ইসলামের ছেলে। বিজয় লক্ষ্মীকোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র। স্বজনরা বলেন, ৫ অক্টোবর সকালে বাড়ি থেকে বের হয় বিজয়। সকাল ১০টা পর্যন্ত তাকে গ্রামেই ঘোরাফেরা করতে দেখা গেছে। এরপর দুপুর গড়িয়ে সন্ধ্যা নামলেও শিশুটি আর বাড়ি ফেরেনি। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও কোন সন্ধান পাননি তার পরিবারের লোকজন

স্বজনদের বরাত দিয়ে শাজাহানপুর থানার এসআই মোস্তাফিজুর রহমান বলেন, মঙ্গলবার ভোরে জমিতে কাজ করতে বের হন কৃষকরা। লক্ষ্মীকোলা গ্রামের একটি পরিত্যক্ত ইটভাটার কাছে যেতেই দুর্গন্ধ পান তারা। বিষয়টি সন্দেহ হলে ইটভাটার দিকে গেলে বিজয়ের লাশ দেখে তারা পুলিশে খবর দেন। পরে লাশটি উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

পুলিশ এসআই মোস্তাফিজুর আরো জানান, দুর্বৃত্তরা বিজয়ের গলা ও হাত-পায়ের রগ কেটে হত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। তার সারা শরীরে জখম রয়েছে। হত্যার পর খুনিরা লাশে আগুন ধরিয়ে দেয় বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button