রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে এক চাঁদাবাজ গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীতে পুলিশের নামে চাঁদাবাজীর অভিযোগে এক চাঁদাবাজকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত চাঁদাবাজ হলেন- মোঃ বাবু ওরফে কট্টি বাবু (৩৮)। সে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার মোঃ নবাবজান শেখের ছেলে।

ঘটনা সূত্রে জানা গেছে, কতিপয় চাঁদাবাজ ও সন্ত্রাসীরা মিলে রাজশাহী নগরীর সাহেব বাজারস্থ আবাসিক হোটেল থেকে গোয়েন্দা পুলিশের নামে মিথ্যা মামলা দেওয়ার ভয় দেখিয়ে চাঁদা আদায় করে আসছিলো।

১ জন আবাসিক হোটেল মালিকের এমন অভিযোগের প্রেক্ষিতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি বিশেষ টিম তথ্য প্রমান সহ চাঁদাবাজদের গ্রেফতার করতে অভিযান শুরু করে।

এরপর তারা ছদ্মবেশ ধারণ করে হোটেল সুরমায় অবস্থান নেয়। এ সময় চাঁদাবাজ বাবু ওরফে কট্টি বাবু হোটেল সুরমায় চাঁদাবাজীর জন্য আসলে ডিবি পুলিশ তাকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামী বাবু জিজ্ঞাসাবাদে জানায়, সে তার অন্যান্য সহযোগিদের সহযোগিতায় দীর্ঘদিন যাবৎ গোয়েন্দা পুলিশের নাম ব্যবহার করে বিভিন্ন আবাসিক হোটেল সহ সাহেব বাজারের কাঁচা বাজার, জুতা পট্টি, মনি চত্ত্বর, জিরো পয়েন্ট ও পদ্মা গার্ডেন এলাকায় চাঁদাবাজী করে আসছিলো। বাবুর অন্যান্য সহযোগি চাঁদাবাজদের গ্রেফতারে অভিযান চলমান রয়েছে।

আসামী বাবুর বিরুদ্ধে মহানগরীর বিভিন্ন থানায় মাদকদ্রব্য, ছিনতাই, দ্রুত বিচার ও চাঁদাবাজির একাধিক মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।  

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button