রাজশাহীরাজশাহী সংবাদসারাদেশ

রাজশাহীতে উইপি সদস্যের বিরুদ্ধে মোটর সাইকেল ছিনতাইয়ের অভিযোগ 


নিজস্ব প্রতিবেদকঃ

ভুয়া র‍্যাব পরিচয় দিয়ে ইউপি সদস্যের সাথে যোগ সাজস করে একটি জিকসার ১৫০ সিসির মোটর সাইকেল ছিনতাইয়ের অভিযোগ উঠেছে ইউপি সদস্য গোলাম রাব্বানীর উপর।

গোলাম রাব্বানী রাজশাহীর চারঘাট উপজেলার ইউসুফপুর উইনিয়ন পরিষদের ইউপি সদস্য। জাহিদ নামের একজন শিক্ষার্থী তার লিখিত অভিযোগে উল্লেখ করেছেন ১১ জানুয়ারি বিকেল সাড়ে ৪টার সময় একই ইউনিয়নের সিপাই পাড়া নামক স্থানে তারা তিন বন্ধু জিকসার ১৫০ সিসির মোটর সাইকেল যার রেজি নং রাজশাহী ল-১১৬৭৮১ যোগে যাচ্ছিলেন হঠাৎ একজন ব্যক্তি র‍্যাব পরিচয় দিয়ে তাদের পথ গতিরোধ করেন।

মোটর সাইকেলের কাগজ পত্র দেখতে চান তিনি কাগজ দেখাতে চাইলেও সে নিজের পুরাতন ব্যান্ডের মটর সাইকেল রেখে তাদের জিকসার মোটর সাইকেল নিয়ে চলে যান। যাওয়ার সময় বলে যান আমি এখনি আসছি আমাদের লোকজন সাথে নিয়ে।

জাহিদ বলেন, তিনি কিছুক্ষণ পরে ফিরে আসেন ভ্যান যোগে ইউপি সদস্য গোলাম রাব্বানীকে সাথে নিয়ে। এসেই হুমকি ধামকি দিয়ে তার মোটর সাইকেলটি নিয়ে উইপি সদস্য গোলাম রাব্বানীকে সাথে নিয়ে চলে যান।

জাহিদ আরও বলেন তখন আমরা মনে করি হয়ত ইউপি সদস্য গোলাম রাব্বানীর জিম্মায় আমাদের মোটর সাইকেল রয়েছে। পরে গোলাম রাব্বানীর কাছে মোটর সাইকেল নিতে গেলে গোলাম রাব্বানী বলেন আমি মোটর সাইকেলের বিষয়ে কিছুই জানিনা।

অভিযোগ কারি জাহিদ সকল ঘটনা ইউসুফপুর ইউনিয়নের নবাগত চেয়ারম্যান সহ চারঘাট থানায় অবগত করেন চেয়ারম্যান এই ঘটনায় গোলাম রাব্বানীকে দোষী করে ছিনতাই যাওয়া মোটর সাইকেল ফেরত দিতে বলেন। কিন্তু গোলাম রাব্বানী নিজেকে নির্দোস দাবি করে বিভিন্ন টালবাহানা করতে থাকেন।

এই বিষয়ে র‍্যাব ৫ এর ইউসুফপুরের দায়িত্বরত সদস্যরা জানান এমন ভুয়া পরিচয় দানকারীর একটি অভিযোগ আমরা পেয়েছি তাকে সনাক্তের চেষ্টা চলছে। তবে ইউপি সদস্যকে দায়ি করেন র‍্যাব সদস্যরা।

চারঘাট থানার একটি সুত্র জানায় ইউপি সদস্য গোলাম রাব্বানীর বিরুদ্ধে মাদক কারবার সহ নানা অভিযোগ রয়েছে। তিনি ৫ম ধাপের ইউপি নির্বাচনে ইউপি সদস্য নির্বাচিত হয়। অভিযোগ কারি জাহিদের দাবি ইউপি সদস্য গোলাম রাব্বানীকে আইনের আওতায় নিয়ে জিজ্ঞাসাবাদ করলেই আসল ঘটনা বেরিয়ে আসবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button