সংবাদ সারাদেশসারাদেশ

সিলিন্ডার বিস্ফোরণ হয়ে বেলুন বিক্রেতার মৃত্যু

মানিকগঞ্জে বেলুন ফোলানোর সময় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আনোয়ার নামে এক ব্যবসায়ী মারা গেছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ২ জন। তারা মানিকগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন।

 আজ শনিবার ভোরে জেলা প্রশাসকের কার্যালয়ের নিচতলায় এই দুর্ঘটনা ঘটে। নিহত আনোয়ার ফরিদপুর জেলার কোতয়ালি থানার আরোকান্দি গ্রামের কাওসার ব্যাপারীর ছেলে, তিনি বেলুন ব্যবসায়ী ছিলেন। আহতরা হলেন, মানিকগঞ্জ সদর উপজেলার পশ্চিম শানবান্ধা গ্রামের আতর আলীর ছেলে কবির হোসেন এবং নিহত আনোয়ার ব্যাপারীর ছেলে সোহেল ব্যাপারী।

এই ঘটনায় নিহত আনোয়ার ব্যাপারীর ছেলে সোহেল জানান, বিজয় দিবসের অনুষ্ঠানে বেলুন ফোলাতে ছিলাম আমি, আমার আব্বা ও কবির হোসেন। আমি সিলিন্ডার থেকে একটু দূরে ছিলাম। হঠাৎ বিকট আওয়াজ, এরপর দেখি আমার আব্বার পা একটা নাই। কবিরও দূরে পড়ে আছেন। আমিও পায়ে প্রচন্ড ব্যাথা পেয়েছি।

এ ঘটনার ১ ঘণ্টা পর আমি সদর হাসপাতালে নিয়ে আস,পরে হাসপাতাল থেকে পুলিশ একটা অ্যাম্বুলেন্স ঠিক করে দেয়। পরে ঢাকা যাওয়ার পথে আমার বাবা মারা যায়।

বিষয়টি নিশ্চিত করেন মানিকগঞ্জ সদর থানার ওসি হাবিল হোসেন।

তিনি বলেন, ভোরে জেলা প্রশাসকের কার্যালয়ের নিচ তলায় দুই বেলুন বিক্রেতা বিজয় দিবসের অনুষ্ঠানের জন্য বেলুন ফোলাচ্ছিলেন। এ সময় সিলিন্ডার বিস্ফোরণ হয়ে আনোয়ার ব্যাপারীর একটি পা বিচ্ছিন্ন হয়, আহত হয় কবির ও সোহেল। পরে তাদেরকে উদ্ধার করে ঢাকায় নেবার পথে মারা যান আনোয়ার, বাকি দুই জনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে বলেও জানায় ওসি হাবিল হোসেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button