মোহনপুররাজশাহীরাজশাহী সংবাদ

মোহনপুরে ৬ ইউপিতে প্রার্থীদের প্রতীক বরাদ্দের ঘোষণা

মোঃ মাজেদুর রহমান সবুজ, মোহনপুর প্রতিনিধিঃ

আজ ১২ নভেম্বর (শুক্রবার) রাজশাহীর মোহনপুর উপজেলার ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যানপদে ২৯ জন, সংরক্ষিত আসনে ৬০ জন ও সাধারণ সদস্য পদে ১৮৯ জন। চেয়ারম্যানসহ মোট ২৬৯ প্রার্থীর প্রতীক বরাদ্দ হয়েছে।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, ধুরইল ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মোঃ দেলোয়ার হোসেন (নৌকা) স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান মোঃ কাজিম উদ্দিন (আনারস)। সংরক্ষিত তিন আসনের পদে ৯ জন ও সাধারণ ৯ টি ওয়ার্ডের মধ্যে ৮ টি ওয়ার্ডে ২৮ জন প্রার্থীর প্রতীক বরাদ্দ হয়েছে। ৭নং ওয়ার্ডে কোন প্রার্থী না থাকায় বিনা ভোটে মোঃ শফিকুল ইসলাম ইউপি সদস্যপদে নির্বাচিত হয়েছে।

ঘাসিগ্রাম ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান মোঃ আজাহারুল ইসলাম বাবলু (নৌকা) ও দুই স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সাবেক চেয়ারম্যান মোঃ আফজাল হোসেন বকুল (আনারস) ও মো. তাজরুল হক দেওয়ান (মোটরসাইকেল)। সংরক্ষিত তিন আসনে ১১ জন এবং ৯ টি ওয়ার্ডে সাধারণ সদস্য ২৯ জন প্রার্থীর প্রতীক বরাদ্দ হয়েছে।

রায়ঘাটি ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মোঃ বাবলু হোসেন ( নৌকা) ও স্বতন্ত্র প্রার্থী মোঃ রুস্তম আলী (ঘোড়া), মোঃ আক্কাস আলী সরদার (আনারস) এবং আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী শ্রী সুরঞ্জিত কুমার সরকার (চশমা)। সংরক্ষিত তিন আসনে ৬ জন এবং ৯টি ওয়ার্ডে ২৮ জন প্রার্থীর প্রতীক বরাদ্দ হয়েছে।

মৌগাছি ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বর্তমান চেয়ারম্যান মোঃ আল আমিন বিশ্বাস (নৌকা) ও আবুল হোসেন খান (চশমা) এবং জাতীয় পাটি থেকে হারেস আলী (লাঙ্গল)। সংরক্ষিত তিন আসনে ১২ জন এবং ৯ টি ওয়ার্ডের মধ্যে ৮ টি ওয়ার্ডে ২৯ জন প্রার্থীর প্রতীক বরাদ্দ হয়েছে। এই ইউনিয়নে ৩ নং ওয়ার্ডে কোন প্রার্থী মনোনয়নপ্রত্র দাখিল না করায় মোঃ নাসির উদ্দীন বিনা ভোটে নির্বাচিত হয়েছেন।

বাকশিমইল ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী অধ্যাপক মোঃ আব্দুল মান্নান (নৌকা) ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান মোঃ আল মোমিন শাহ্‌ গাবরু (আনারস)। সংরক্ষিত তিন আসনে ১১ জন এবং ৯টি ওয়ার্ডে ৪০ জন প্রার্থীর প্রতীক বরাদ্দ হয়েছে।

জাহানাবাদ ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মোঃ হযরত আলী (নৌকা) ও স্বতন্ত্র প্রার্থী বর্তমান এমাজ উদ্দিন খান (আনারস), মো. আব্দুল লতিফ (ঘোড়া), এসএম মতিউর রহমান (চশমা), শাহাবুদ্দিন মোল্লা (মোটরসাইকেল) ও জাতীয় পাটি মোঃ দেলোয়ার হোসেন (লাঙ্গল) ।

সংরক্ষিত তিন আসনে ১০ জন এবং ৯ টি ওয়ার্ডে ৩৮ জন প্রার্থীর প্রতীক বরাদ্দ হয়েছে। মোহনপুর উপজেলা নির্বাচন অফিসার মোঃ জয়নুল আবেদীন বলেন, আগামী ২৮ শে নভেম্বর ভোট হবে তফসিল অনুযায়ী, আজ শুক্রবার প্রার্থীদের প্রতীক বরাদ্দ হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button