রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহী মহানগরীতে আরএমপির ত্রাণ বিতরণ

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীতে ৬০০ জন অসহায় গরিব দুঃস্থ প্রতিবন্ধী ও তৃতীয়লিঙ্গ জনগোষ্ঠীদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মানবিক সহায়তার অংশ হিসেবে গতকাল ৩০ জুন বিকেল ৫.৩০ মিনিটে স্বাস্থ্যবিধি মেনে আরএমপি পুলিশ লাইন্সে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের উদ্যোগে ৫০০ জন অসহায় গরিব দুঃস্থ প্রতিবন্ধী ও ১০০ জন তৃতীয় লিঙ্গ জনগোষ্ঠীদের মাঝে চাউল, আটা, ডাল, লবণ ও তেল বিতরণ করা হয়।

পুলিশ কমিশনার মহোদয় ত্রাণ বিতরণী অনুষ্ঠানে বলেন, লকডাউনের কারণে শ্রমজীবিরা কর্মহীন হয়ে পরিবার পরিজন নিয়ে অনেক কষ্টে রয়েছে। কষ্টে থাকা শ্রমজীবি মানুষদের পাশে এসে দাঁড়ানোর জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকলের প্রতি আহ্বান জানিয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে করোনাকালীন সময়ে  অসহায়, গরিব দুঃস্থ, প্রতিবন্ধী ও তৃতীয় লিঙ্গ জনগোষ্ঠীদের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

তিনি তাঁর বক্তব্যে অসহায়, গরিব দুঃস্থ, প্রতিবন্ধী ও তৃতীয় লিঙ্গ জনগোষ্ঠীদের সহ কর্মহীন হয়ে পড়া মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি মানবিক আহ্বান জানান। আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি বিভিন্ন ধরনের সামাজিক ও মানবিক কর্মকান্ডে আরএমপি পুলিশ সব সময় সাধারণ মানুষের পাশে রয়েছে। এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) জনাব মোঃ সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব মোঃ মজিদ আলী বিপিএম, উপ-পুলিশ কমিশনার (সদর) জনাব মোঃ রশীদুল হাসান পিপিএম, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) জনাব মোঃ সাজিদ হোসেন সহ আরএমপির উর্ধ্বতন কর্মকর্তাগণ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button