রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে ঈদ মার্কেটে ৫০ হাজার টাকাসহ ১ পকেটমার আটক

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহীতে ঈদ মার্কেটে পকেটমারের ঘটনায় ৫০ হাজার টাকাসহ ১ ব্যক্তিকে হাতেনাতে আটক করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ ।

ঘটনা সূত্রে জানা যায়, মোঃ সাগর গত ৬ মে সকাল ১১.২০ টায় আল-আরাফা ইসলামী ব্যাংক লিঃ সাহেব বাজার শাখা হতে  ২,০০,০০০ টাকা উত্তোলন করে সাহেব বাজার কাপড় পট্টি সাহেব আলী বস্ত্র বিতানের সামনে দাড়িয়েছিলেন। এসময় একজন ব্যক্তি মোঃ সাগরের ব্যাগের মধ্যে হাত দিয়ে ৫০০ টাকা নোটের ২টি বান্ডিল মোট ১,০০,০০০ টাকা গোপনে বের করে নিয়ে কিছু বুঝে উঠার আগেই তার সহযোগীকে ৫০ হাজার টাকার একটি বান্ডিল দিয়ে দেয়। মোঃ সাগর বিষয়টি বুঝতে পেরে চিৎকার শুরু করে। তার চিৎকার শুনে পাশেই থাকা মার্কেট নিরাপওায় নিয়োজিত বোয়ালিয়া মডেল থানার টহল পুলিশ  আসামী মোঃ পলাশ হাসান ২৮ কে ৫০,০০০ টাকার বান্ডিলসহ আটক করেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী মোঃ পলাশ হাসান পকেটমারের ঘটনা স্বীকার করে এবং এ ঘটনায় তারা তিন জন জড়িত বলে জানায়। পলাশ তার অপর দুই সহোযোগী আসামীর নাম ঠিকানা প্রকাশ করেছে এবং অবশিষ্ট ৫০,০০০ টাকার বান্ডিলটি সে তার অপর সহোযোগী মোঃ হাসানকে দিয়েছে বলেও জানায়।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে এবং চুরি যাওয়া অবশিষ্ট টাকা উদ্ধার ও পলাতক আসামীদ্বয়কে গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Close
Back to top button