গোদাগাড়ীরাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদকঃ

র‌্যাব প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি উন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, মাদক, অস্ত্রধারী অপরাধী, পর্নোগ্রাফি, ভেজাল পণ্য, প্রতারণাকারী, ছিনতাইকারীসহ মাদকসেবীর বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় সিপিএসসি, র‌্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল অদ্য গতকাল ৫ জুলাই ৬.৩০ ঘটিকায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন পিরিজপুর বাগানপাড়া ঘাট বাজারস্থ এলাকায় কোম্পানী কমান্ডার মেজর মোঃ নাজমুস শাকিব এর নেতৃতে একটি অপারেশন পরিচালনা করে ১৮৫ পিচ ইয়াবা, ১ টি মোবাইল, ১ টি সীমকার্ড সহ আসামী গ্রেফতার করা হয়।

আসামী মোঃ দান মাহমুদ (৫৫), পিতা-মৃত ইয়াসিন মন্ডল, মাতা-মৃত নেগার, সাং- চরহনুমন্তনগর, থানা- গোদাগাড়ী, জেলা-রাজশাহী কে গ্রেফতার করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামী অকপটে স্বীকার করে যে, উক্ত মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে সংগ্রহ করিয়া বিক্রয়ের উদ্দেশ্যে উল্লিখিত ঘটনাস্থলে অবস্থান করছিল। সাক্ষীদের উপস্থিতিতে ধৃত আসামী আরো স্বীকার করে যে, সে দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য অবৈধভাবে সংগ্রহ করে রাজশাহী জেলার বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিল।

উক্ত আসামীর বিরুদ্ধে রাজশাহী জেলার গোদগাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন বিগত ২০১৮ সালের ৩৬ (১) সারণী ১০(ক) ধারার মামলা রুজু করা হয়েছে ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button