রাজশাহীরাজশাহী সংবাদস্লাইডার

রাজশাহীতে আকিকার মাংস ভাগা ভাগি নিয়ে এক ব্যক্তির মৃত্যু

স্টাফ রিপোর্টার:

রাজশাহীর ধরমপুর উত্তরপাড়া এলাকায়  আকিকার মাংস ভাগ নিয়ে মারপিটে ইসমাইল হোসেন (৪৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মৃত ইসমাইল হোসেন ওই এলাকার বাসিন্দা। শুক্রবার দুপুর একটার দিকে এই ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

ঘটনার পর আহত ইসমাইলকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে ইসমাইল আগে থেকেই হার্টের রোগী ছিলেন বলেও জানা গেছে আর তার শরীরে আঘাত ছিল খুবই সীমিত। ফলে মারপিটের আঘাতের কারনে নাকি টেনশনে হার্ট অ্যাটাকে মারা গেছে ইসমাইল হোসেন তা ময়নাতদন্তের পরেই জানা যাবে বলে জানিয়েছে পুলিশ।

এই ঘটনায় মতিহার থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলার পরে রিনা বেগম (২৫) নামের এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। রিনা ওই এলাকার শফিকুল ইসলামের স্ত্রী বলে জানা গেছে।

মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মাসুদ পারভেজ  জানান, শুক্রবার দুপুরে আকিকার মাংস ভাগ-বাটোয়ারার বিষয়কে কেন্দ্র করে ইসমাইল হোসেনের  প্রতিবেশি বিবাদী রিনা বেগমের (২৫) কথা কাটাকাটি হয়। এরই জের ধরে রিনা বেগম ইসমাইলকে লাঠি দিয়ে আঘাত করেন। ওই আঘাতে ইসমাইলের মাথায় সামান্য রক্তাক্ত জখম ও হয়।

তিনি আরও জানান, আহত অবস্থায় ইসমাইলকে রামেক হাসপাতালের ৩২ নম্বর ওয়ার্ডে (কার্ডিওলজি বিভাগে) ভর্তি করা হয়। পরে রাত অনুমান ১টার দিকে ইসমাইল মারা যান। তাকে ওই ওয়ার্ডে হার্টের রোগী হিসেবেই ভর্তি করা হয়। বর্তমানে লাশ বাড়িতে নেওয়া হয়েছে ।এই অভিযোগে আসামি রিনা বেগমকে গ্রেপ্তার করেছে মতিহার থানা পুলিশ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button