রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে অস্ত্রগুলি সহ এক ব্যক্তি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদকঃ

রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার সাগরপাড়া বটতলা এলাকায় অভিযান পরিচালনা করে বিদেশি অস্ত্র ও গুলি সহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ।

গ্রেফতারকৃত আসামী, নাফিউ মল্লিক অয়ন (২৮) রাজশাহীর চন্দ্রিমা থানার মেহেরচন্ডী থান্ডারপাড়ার আবু নইম মল্লিকের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ১৭ অক্টোবর রাত ৮:৪৫ মিনিটের রাজশাহীর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কে. এম. আরিফুল হক, পিপিএম-সেবা-এর সার্বিক তত্ত্বাবধায়নে সহকারী পুলিশ কমিশনার মোছা: আরজিনা খাতুনের নেতৃত্বে পুলিশ পরিদর্শক জনাব মো: মশিয়ার রহমান, এসআই মো: সালেকুর রহমান ও তার টিম মহানগর এলাকায় বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, বোয়ালিয়া থানার সাগরপাড়া বটতলা এলাকায় এক ব্যক্তি তার দোকানে বিদেশী অস্ত্র এবং গুলি বিক্রয়ের জন্য রেখেছেন।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম সাগরপাড়া বটতলা এলাকায় অভিযান পরিচালনা করে আসামি নাফিউ মল্লিক অয়নকে তার দোকান হতে একটি বিদেশি অস্ত্র ও ১ রাউন্ড গুলি সহ গ্রেফতার করেন।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি জানান, সোহেল রানা নামের এক ব্যক্তি চাঁপাইনবাবগঞ্জ হতে অস্ত্র ও ১ রাউন্ড গুলি ক্রয় করে তার কাছে রেখে ছিলো বিক্রির জন্য। আসামি নাফিউ মল্লিক ও সোহেল দীর্ঘদিন যাবৎ অস্ত্র ব্যবসা করে আসছেন।

পলাতক আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। গ্রেফতারকৃত এবং পলাতক আসামিদের বিরুদ্ধে বোয়ালিয়া থানায় অস্ত্র আইনে একটি মামলা রুজু করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button