রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদস্লাইডার

রাজশাহীতে অটোরিক্সা গ্যারেজ বন্ধ করে দেওয়ায় গাড়ি ভাংচুর -রাস্তা অবরোধ

 স্টাফ রিপোর্টারঃ

অটোরিক্সা গ্যারেজ বন্ধ করে দেওয়ায় খাবারের দাবি নিয়ে রাজশাহীতে রাস্তা অবরোধ সহ পথচারিদের রাস্তা অবরোধ করে বিভিন্ন প্রকার গাড়ি ভাংচুর করেছে স্থানীয়রা।

সোমবার ৪ মে সকাল ৯টা হতে নগরীর বোয়ালিয়া থানার খরবোনা,কেদুরমোড়,হাদির মোড় এলাকা পর্যন্ত এই ভাংচুর করেন স্থানীয়রা। সকাল ৯ থেকে এই অবরোধ চললেও পুলিশ আসে দীর্ঘ ১ ঘন্টা পরে। এই নিয়ে রাজশাহীর একজন গনমাধ্যম কর্মী বলেন রাস্তায় এমন ঘটনা দেখে আমি নিজে বোয়ালিয়া মডেল থানায় ফোন করি দীর্ঘ সময় অফেক্ষা করে তাতে কোন সাড়া না পাওয়ায় পরে ৯৯৯ ফোন করি। পরে পুলিশ আসলেও স্থানীয়রা পুলিশের সামনেই তাদের অবরোধ ও গাড়ি ভাংচুরের কার্যক্রম চালাতে থাকে। তাদের দাবি বোয়ালিয়া মডেল থানার বোসপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মনিরুল ইসলাম নিজের সুবিধা না পেয়ে পরিকল্পিত ভাবে  গ্যারেজগুলো  বন্ধ করেছেন। পুর্বেও এই টি এস আই মনিরুল ইসলাম এর  বিরুদ্ধে মাদক ব্যবসায়ীদের কে অর্থের বিনিময়ে সুবিধা দেওয়া সহ বিভিন্ন অনিয়মের অভিযোগ উঠে। এই নিয়ে স্থানীয়রা সংবাদ চলমানকে বলেন আমরা দীর্ঘ দিন বাড়িতে অর্ধা হারে দিন যাপন করছি তার উপর পুলিশের এমন আচরন আমরা আজ খাবারের দাবিতে রাস্তায় নেমেছি আমরা এর সুরহা না হলে রাস্তায় থাকব।

বোয়ালিয়া জোনের পুলিশের সহকারি পুলিশ কমিশনার ফারজিনা সহ পুলিশ সদস্যরা পরিস্থিতি নিয়ন্তনে আনার চেস্টা করেন। স্থানীয়দের সাথে কথা বলে পরিস্থিতি নিয়ন্ত্রন করার চেষ্টা করেন  পুলিশের এই উর্ধ্বতন কর্মকর্তা।নির্বাহী ম্যাজিস্ট্রেট রাফিরহমান ও ঘটনা স্থলে উপস্থিত হন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button