বাগমারারাজশাহীরাজশাহী সংবাদ

বাগমারায় প্রতিপক্ষের হামলায় নিহত ১

বাগমারা প্রতিনিধিঃ

রাজশাহীর বাগমারায় জমিজমা সংক্রান্তে বিরোধের জেরে নজরুল ইসলাম (৪২) নামের এক ব্যক্তিকে পিটিতে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। গতকাল মঙ্গলবার উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নের পাইকপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে।

এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার ঘটনায় উভয় পক্ষের মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে এলাকায়। যে কোন সময় উভয় পক্ষের মধ্যে শুরু হয় রক্তক্ষয়ী সংঘর্ষ। এমন খবর পেয়ে বাগমারা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, পাইকপাড়া গ্রামের মৃত সদের উদ্দীনের ছেলে নজরুল ইসলাম এবং প্রতিবেশি মৃত বারিকুল্লাহ ছেলে খালেক, মালেক এবং গিয়াস উদ্দীনের মধ্যে বসতবাড়ির জমির সীমানা নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলছিল। সেই বিরোধ নিষ্পত্তির জন্য উভয় পক্ষের ৩ জন জমি জরিপকারী এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে জমির সীমানা নির্ধারণের কাজ শুরু করেন। এক পর্যায়ে বিরোধ পূর্ণ জমির সীমানা নির্ধারণ করতে গিয়ে খালেক, মালেক ও গিয়াস উদ্দীন প্রতিপক্ষ নজরুল ইসলামের উপরে তৎক্ষণাৎ লাঠিসোটা নিয়ে আক্রমণ করে ঘটনাস্থলে নজরুল ইসলামকে পিটিয়ে হত্যা করে পালিয়ে যায়। পরে পুলিশ এসে নিহতের লাশ উদ্ধার করে।

নিহত নজরুলের স্ত্রী এবং দুটি কন্যা সন্তান রয়েছে। নিহত নজরুলের ভাই এমরান হোসেন জানান, হত্যা কান্ডের ঘটনায় পরিবারের পক্ষ থেকে প্রতিপক্ষের বিরুদ্ধে মামলা করার প্রস্তুতি চলছে। পিটিয়ে হত্যার পর থেকে খালেক, মালেক এবং গিয়াস উদ্দীনসহ তাদের পরিবারের লোকজন বাড়ি ঘর ফেলে পালিয়ে যায়।

এ ঘটনায় বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ জানান, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থল পৌঁছে লাশ উদ্ধার করি। লাশের সুরতহাল রির্পোট তৈরি করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যপারে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। আসামীদের দ্রুত গ্রেফতারের অভিযান চলমান রয়েছে আছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button