রাজশাহীরাজশাহী সংবাদ

মাদক সেবনের দায়ে রাজশাহীর নিউমার্কেট এলাকায় আটক ৩

নিজস্ব প্রতিবেদকঃ

মদপান করে পুলিশের সাথে অশালিন আচরনের দায়ে রাজশাহীর নিউমার্কেট ষষ্ঠীতলা এলাকা থেকে ৩ জন কে আটক করেছে বোয়ালিয়া থানার পুলিশ।

গতকাল ১৬ মে রাতে ষষ্ঠীতলা এলাকার আশিকুল আলম লিটু সহ আরো ২ জন নেশা জাতীয় মদ পান করে রাস্তার উপরে মাতাল অবস্থায় নিউমার্কেট শিরোইল পুলিশ ফাঁড়ির উপ পরিদর্শক এস আই আকবরের সাথে অশুভ আচরন করছিলেন। এস আই আকবর তাদের নিষেধ করলে তারা ক্ষিপ্ত হয়ে পুলিশের সাথেও খারাপ আচরন করেন। স্থানিয়রা জানান পুলিশের উপর চড়াও হয়ার সাথে পুলিশের উপর আক্রমন করেন তারা। এ সময় পুলিশ তাদের আটক করেন।

জানতে চাইলে বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ নিবারন চন্দ্র বর্মন সংবাদ চলমান কে বলেন পুলিশের সাথে হাতাহাতির কোন ঘটনা ঘটেনি, তিনি বলেন মদ পানকরে তারা রাস্তায় মাতাল হয়েছিল সেখানে পুলিশের সাথে সামান্য কথা কাটাকাটি হয় তার পর তাদের থানায় নিয়ে মাদকদ্রব্য আইনে মামলা দেওয়া হয়েছে।

নিউমার্কেট এলাকার বাসিন্দারা জানান লিটু দীর্ঘদিন ধরেই বিভিন্ন অনিয়মের সাথে জড়িত থেকে সাধারণ মানুষদের হয়রানি করার মত ঘটনা ঘটিয়ে থাকে। নগর গোয়েন্দা পুলিশের একটি সুত্র বলছে জায়গা দখল, মাদকের সাথে জড়িয়ে পড়া সহ ডজন অভিযোগ রয়েছে এই লিটুর বিরুদ্ধে। শহরের প্রধান বুক নিউমার্কেট এলাকা যেন কোন সন্ত্রাসী বাহিনীর দখলে না যায় সে বিষয়ে প্রশাসনের কঠোর নজর দারি দাবি করেছেন শুশীল সমাজ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button