গোদাগাড়ীরাজশাহীরাজশাহী সংবাদ

মাদক সম্রাট মোফার বিরুদ্ধে তদন্ত শুরু

গোদাগাড়ি প্রতিনিধিঃ 

উত্তর অঞ্চলের মাদকের ডিলার হিসেবে আখ্যায়িত  গোদাগাড়ি্র কাউন্সিলর সেই মোফার দিরুদ্ধে তদন্ত শুরু করেছে রাজশাহী রেঞ্জ পুলিশের বিশেষ টিম।পুলিশের একটি সুত্র জানায় রাজশাহীর সু যোগ্য ডি আই জি হাফিজ আক্তার বি পি এম এর নির্দেশেই এই মোফার বিরুদ্ধে তদন্ত শুরু করেছে পুলিশের এই বিশেষ টিম।

গোদাগাড়ি থানার একটি সুত্র জানায় এই মোফা কিছুদিন আগে মিনা বেগম নামের এক নারিকে মারধর সহ শ্লিলতা হানি করে এলাকা থেকে তাড়িয়েদেন এই নিয়ে এই অসহায় ভদলের স্ত্রী মিনা বেগম থানায় জিডি করতে গেলেও থানার ওসি খাইরুল ইসলাম মিনা বেগমের জিডি নেয়নি পরে পুলিশ সুপারের হস্তক্ষেপে মামলা থানায় নিলেও আসামির বিরুদ্ধে  ব্যবস্থা গ্রহন না করে উল্টো মিনা বেগম কেই সাসিয়ে দেয়ওসি এই নিয়ে রাজশাহীর ডি আই জি বরাবর একটি লিখিত আবেদন করেন মিনা এরই ধারা বাহিকতায় তদন্তে নেমেছেন পুলিশের উপর মহল।

তবে স্থানীয়রা জানান আজ ২৮ জুলাই তদন্ত কালে মোফার অনিয়মের অনেক তথ্য পান পুলিশের উপর মহলের কর্মকর্তা গন এ সময় তারা ওসি গোদাগাড়ি কেও ডেকে নেন। ওসি গোদাগাড়ি এসে তেমন কোন সঠিক উত্তর দিতে পারেনি মোফার ব্যাপারে। এ সময় মাদক সম্রাট মোফা নিজেকে নির্দোশ করার চেস্টা করেন। তবে অসহায় মিনা বেগমের দশা দেখে বিস্মিত হন তদন্ত কমিটির সদস্যরা। এ সময় মিনা সঠিক বিচার পাবে বলেও আস্বাস দেন এই পুলিশ কর্মকর্তারা। তবে মাদক ব্যবসায়ী মোফার খুঁটির জোর উপড়িয়ে ফেলা সহ তার শাস্তি দাবী করেন স্থানীয়রা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button