বাঘারাজশাহী

বাঘায় সড়ক দুর্ঘটনায় প্রানহানি মোটরসাইকেল আরোহীর

বাঘা প্রতিনিধিঃ

রাজশাহীর বাঘা উপজেলায় ট্রাক লক্ষ করতে গিয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে নাদির উদ্দিন (৬০) নামে এক ব্যাক্তির মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার (৮ ফ্রেব্রুয়ারি) দুপুরে উপজেলার তেপুকুরিয়া মোড়ের সামনে এই ঘটনা ঘটে। অত:পর স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন।

স্থানীয় লোকজন জানান, মঙ্গলবার দুপুর একটার দিকে নিজ গ্রাম তেপুকুরিয়া দক্ষিণ পাড়া এলাকা থেকে বাঘা উপজেলা সদরে যাওয়ার জন্য রওনা হন ঐ গ্রামের মৃত বয়েজ উদ্দিনের ছেলে নাদির উদ্দিন। এরপর তেপুকুরিয়া-আড়পাড়া মোড়ে এসে পৌছালে সামনে একটি ট্রাক লক্ষ করে তিনি মোটরসাইকেলের নিয়ন্ত্রন হারিয়ে পাকা রাস্তার উপরে পড়ে যান। এ সময় তার মাথায় হেলমেট না থাকায় তিনি গুরুত্বর আহত হন ।

এদিকে মুহুর্তের মধ্যে স্থানীয় লোকজন তাকে উদ্ধার একটি ভ্যান যোগে বাঘা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন।

এই বিষয়ে বাঘা থানা অফিসার ইনচার্চ(ওসি)সাজ্জাদ হোসেন জানান, নিহত নাদির উদ্দিনের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না দিলে এ বিষয়ে থানায় একটি ইউডি মামলা দায়ের করে লাশ দাফনের অনুমতি দেয়া হবে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button