রাজশাহী

প্ল্যাটফর্মে বৃদ্ধের মৃত্যু,এগিয়ে আসেননি অ্যাম্বুলেন্স চালক

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীর রেলস্টেশনে কপোতাক্ষ এক্সপ্রেস ট্রেন থেকে নামার পর অচেতন হয়ে পড়েন এক বৃদ্ধ।

কিন্তু পাশে থাকা রেলওয়ের অ্যাম্বুলেন্স চালক তাকে হাসপাতালে নেননি।রোগীর স্বজনরা কান্নাকাটি করলেও কান্নাতেও মন গলেনি অ্যাম্বুলেন্স চালকের । দীর্ঘক্ষণ প্ল্যাটফর্মে ছটফট করে বৃদ্ধের মৃত্যু হয়।

মৃত আব্দুল কুদ্দুস কুষ্টিয়া সদর উপজেলার নাজিরপুর গ্রামের বাসিন্দা। তিনি হৃদরোগে আক্রান্ত ছিলেন। চিকিৎসার জন্য বুধবার দুপুরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিচ্ছিলেন স্বজনরা।

রাজশাহী রেলওয়ে থানার ওসি মো. শাহ কামাল বলেন, দুপুরে রাজশাহী রেলস্টেশনে ট্রেন থেকে নেমে প্ল্যাটফর্মে মাথা ঘুরে পড়ে যান আব্দুল কুদ্দুস। এ সময় সঙ্গে থাকা ছেলে-মেয়ে তার সেবা শুরু করেন। এছাড়া অ্যাম্বুলেন্সের জন্য ছোটাছুটি শুরু করেন তারা।

তিনি আরো বলেন, পাশে থাকা রেলওয়ে হাসপাতালের অ্যাম্বুলেন্স চালক ওই বৃদ্ধকে রামেক হাসপাতালে নিতে রাজি হননি। শেষে ধরাধরি করে অটোরিকশায় তুলে তাকে হাসপাতালে পৌঁছে দেয় পুলিশ। হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অ্যাম্বুলেন্স না নেয়ার বিষয়ে জানতে চাইলে পশ্চিমাঞ্চল রেলওয়ের প্রধান চিকিৎসা কর্মকর্তা ডা. শামীম আরা বলেন, ওই রোগী রেলস্টেশনে মারা গেছেন। মরদেহ অ্যাম্বুলেন্সে নেয়ার সুযোগ ছিল না। জীবিত থাকলে অবশ্যই নেয়া হতো বলে জানিয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button