বাঘারাজশাহী

বাঘায় সেনা সদস্য স্বামীর নির্যাতনে স্ত্রী হাসপাতালে

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীর বাঘায় সেনা সদস্য স্বামী মাসুদ রানার পরকীয়ায় প্রতিবাদ করায় স্ত্রী সাদিয়া আক্তার ইভা হাসপাতালের বেড়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এই ঘটনায় রোববার (১৯ জুলাই) বাঘা থানায় একটি লিখিত অভিযোগ করেছেন ইভার বাবা ।

অভিযোগে জানা গেছে, বাঘা উপজেলার জোতনশী গ্রামের আবদুর রহমানের ছেলে সেনা সদস্য মাসুদ রানার সাথে নারায়নপুর গ্রামের ইব্রাহীম হোসেনের মেয়ে সাদিয়া আক্তার ইভার ২০১৯ সালের ১৩ মার্চ সামাজিকভাবে বিয়ে হয়। বিয়ের পর তাদের দাম্পত্য জীবন সুখেই কাটছিল। তবে মাঝে মধ্যে ১০ লক্ষ টাকা যৌতুকের জন্য চাপ দিচ্ছিল স্বামী মাসুদ। এ টাকা দিতে অপারগত প্রকাশ করায় মাসুদ এক নারীর সাথে পরকীয়া প্রেমে লিপ্ত হয় এবং তার সাথে প্রতিনিয়ত মোবাইলে কথা বলে। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় দ্ব›দ্ব হতো।

বাঘা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি ইভা জানায়, মাসুদ ৭ জুলাই ছুটিতে বাড়ি আসে। এ সময় তিনি তার পিতার বাড়িতে ছিলেন। পরের দিন ৮ জুলাই পিতার বাড়ি থেকে তিনি স্বামীর বাড়িতে আসেন। তখন ইভার নিকট ১০ লক্ষ টাকা যৌতুক চাই মাসুদ। এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায় কোমরের বেল্ট খুলে এলোপাতাড়ি ভাবে ইভাকে মারপিট শুরু করে সেনা সদস্য মাসুদ। খবর পেয়ে তার পিতার বাড়ির লোকজন ইভাকে উদ্ধার করে বাঘা হাসপাতালে ভর্তি করা করেন।
বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, অভিযোগ পেয়েছি । তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button