বাঘারাজশাহীরাজশাহী সংবাদ

বাঘায় যুবকের মরদেহ উদ্ধার

বাঘা প্রতিনিধিঃ

রাজশাহীর বাঘা উপজেলার ঝিনা গ্রামের ইটভাটা সংলগ্ন মোস্তাকীন আলীর পুকুর থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ ৯ জানুয়ারি রোববার বিকাল ৪টা ৩০ মিনিটের দিকে এই মরদেহ উদ্ধার করা হয়।

নিহত ঐ যুবকের নাম সবুজ আলী (২৮)। সে নাটোর জেলার বাগাতিপাড়া উপজেলার পাঁকা ইউনিয়নের চকমাহাপুর গ্রামের রহিদুল ইসলামের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার বিকালে আড়ানী রেল স্টেশন বাজার থেকে পায়ে হেটে নিজ গন্তব্য স্থলে যাচ্ছিল সবুজ। পথিমধ্যে মোস্তাকিনের পুকুর পাড়ে অবস্থিত মাছ পাহারা দেওয়া ঘরে আগুন জ্বালিয়ে দিয়ে পুকুরে ঝাপ দেয়। স্থানীয়রা বিষয়টি টের পেয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

কিন্তু সবুজ আলীকে অনেক খোঁজাখুঁজি করেও পাওয়া যাচ্ছিল না। পরে বাঘা ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে পুকুর থেকে মৃত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে।

পারিবারিক সুত্রে জানা যায়, নিহত সবুজ আলীকে মানসিক সমস্যার কারণে দীর্ঘদিন শিকলে বন্দী করে রাখা হয়েছিল। তার কান্নাকাটিতে কিছুদিন আগে তাকে ছেড়ে দেয় পরিবার। সকালে বের হয়ে সন্ধ্যায় বাড়ি ফিরতো সে।

সবুজ আলীর ছোট ভাই পারভেজ আলী বলেন, শিকল বন্দী অবস্থায় তার কান্নাকাটির কারণে কিছুদিন আগে ছেড়ে দিয়ে রাখা হয়েছিল। এধনের ঘটনা ঘটবে আমাদের ধারনা ছিলনা।

আড়ানী ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড সদস্য, ঝিনা গ্রামের মাসুদ রানা বলেন, মৃত অবস্থায় মরদেহ পুকুর থেকে উদ্ধারের পর জানতে পারেন সবুজ আলী মানসিক রুগী ছিল।

বাঘা থানার উপরিদর্শক (এসআই) প্রজ্ঞাময় মন্ডল বলেন, পরিবারের পক্ষ থেকে মানসিক সমস্যার কথা বলেছেন। এর পরেও বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নিবেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button