পবারাজশাহী সংবাদ

প্রচারনায় শীর্ষে চেয়ারম্যান প্রার্থী মোঃ সাঈদ আলী মোরশেদ ও মেম্বার প্রার্থী জামাল উদ্দীন সরকার

মোঃ রাফিকুর রহমান লালুঃ

দেশে শুরু হয়েছে স্থানীয় সরকার নির্বাচন। এরই মাঝে দুটি ধাপে অনুষ্ঠিত হয়েছে ইউনিয়ন পরিষদ নির্বাচন। রাজশাহী জেলার বিভিন্ন উপজেলার ইউনিয়নগুলো চলমান রয়েছে নির্বাচনী প্রচারনা। রাজশাহী জেলার ৩য় ধাপের নির্বাচন আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হবে । তবে পবা উপজেলার মোট ৯ টি ইউনিয়ন পরিষদের মধ্যে হরিয়ান পরিষদে নির্বাচন হবেনা বলে জানিয়েছেন নির্বাচন কমিশন অফিস। পবা উপজেলার ৯নং পারিলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী ভোটে স্থানীয় ভাবে এগিয়ে রয়েছেন মোঃ সাইদ আলী মোরশেদ। তার প্রতীক ঘোড়া ও মেম্বার পদ প্রার্থী তালা প্রতীকে নিয়ে প্রার্থীতা করছেন ৩নং ওয়ার্ডের জামাল উদ্দীন সরকার।

নতুন প্রজন্মের অহংকার, ন্যায় পরায়ন, বিশিষ্ট সমাজসেবক, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, পারিলা ইউনিয়নের তারুণ্যের অহংকার, উন্নয়নের রুপকার মোঃ সাইদ আলী মোরশেদ। এ বিষয়ে মোঃ সাইদ আলী মোরশেদ বলেন, পারিবারিক ভাবেই আমরা আওয়ামী রাজনীতির সাথে জড়িত, আমি এরই মধ্যে ইউনিয়নের প্রতিটি বাড়িতে গিয়ে ভোটারদের সাথে কথা বলেছি।ভোটারদের দুঃখ-দুর্দশার কথা শুনেছি। নির্বাচিত হলে ইউনিয়নবাসীর বিভিন্ন সমস্যা সমাধানে বিশেষ গুরুত্ব দেয়া হবে। এরই মধ্যে উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ রাজনৈতিক ব্যক্তিদের সাথে একই কাতারে রাজনৈতিক আদর্শ বুকে ধারণ করে দলের জন্য কাজ করে চলেছেন তিনি। পারিলা ইউনিয়নের গুরুত্বপূর্ণ স্থানসহ পাড়া-মহল্লায় চলাচল করলে চোখে পড়ছে মোঃ সাইদ আলী মোরশেদের ব্যানার, ফেস্টুন আর বিলবোর্ড। এলাকাবাসী জানান, মোঃ সাইদ আলী মোরশেদ একজন ক্লিন ইমেজের রাজনীতিবিদ তার স্বচ্ছ ও পরিশ্রমী মানুষকে আমরা জনপ্রতিনিধি হিসেবে চাই। তিনি প্রতিনিয়ত ইউনিয়নের বিভিন্নস্থানে গণসংযোগ করছেন এবং নানা শ্রেণী-পেশার মানুষের সঙ্গে কুশল ও শুভেচ্ছা বিনিময় অব্যাহত রেখেছেন।

নাম প্রকাশ না করার শর্তে একজন আওয়ামী লীগ নেতা বলেন, আমাদের দাবী মোঃ সাইদ আলী মোরশেদ একজন শিক্ষিত, সৎ, যোগ্য এলাকার উন্নয়নে নিবেদিত প্রাণ তাকেই নির্বাচিত করা হোক। মোঃ সাইদ আলী মোরশেদ স্বচ্ছ, তরুণ ও মেধাবী রাজনীতিবীদ । মহামারী করোনা ভাইরাসের সংক্রমনকালে ইউনিয়নের বিভিন্ন এলাকার গরীব-দুস্থ-অসহায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাবার পৌঁছে দিয়েছেন মোঃ সাইদ আলী মোরশেদ। লোকজনের বিপদে পাশে থেকেছেন তিনি। পারিলা ইউনিয়নের বাশিন্দা বাবর আলী জানান, আওয়ামী লীগের নেতা বর্তমান চেয়ারম্যান সাইফুল বারী ভুলু মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতেৃত্ব দেশের প্রতিটি অঞ্চল আলোকিত হলেও পারিলা ইউনিয়নে তেমন উন্নয়ন হয়নি বললেও চলে। আমরা চাই তরুণ নেতৃত্ব।

বর্তমান যে ব্যক্তি চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন তার মাধ্যমে উন্নয়ন সম্ভব না। দীর্ঘ সময় ধরে চেয়ারম্যানের দায়িত্ব পালন করলেও নিজের ছাড়া ইউনিয়নবাসীর উন্নয়ন করতে পারেননি। মোঃ সাইদ আলী মোরশেদ কে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই ও তার দ্বারায় এই ইউনিয়নের উন্নয়ন সম্ভব । তাই আমরা এলাকাবাসী বেঁধেছি জোট, ঘোড়া প্রতীকে দেব ভোট । মোঃ সাইদ আলী মোরশেদ দীর্ঘ দিন থেকে গরীব-দুঃখী খেটে খাওয়া মানুষের পাশে রয়েছেন এবং সরকারের উন্নয়ন মূলক কাজগুলো করতে সর্বদা সচেষ্ট রয়েছেন। তিনি পারিবারিক ঐতিহ্য ও নিজ গুনে এলাকায় ইতিমধ্যে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছেন। তিনি চেয়ারম্যান নির্বাচিত হলে সরকারের ভাবমুর্তি আরো উজ্জ্বল হবে বলে স্থানিয়দের দাবি।

এই নির্বাচনে মেম্বার পদ প্রার্থী তালা প্রতীকে নিয়ে ৩নং ওয়ার্ডে জামাল উদ্দীন সরকার। এরই মাঝে দুটি ধাপে অনুষ্ঠিত হয়েছে ইউনিয়ন পরিষদ নির্বাচন। রাজশাহী জেলার বিভিন্ন উপজেলার ইউনিয়নগুলোতে চলমান রয়েছে নির্বাচনী প্রচারনা। রাজশাহী জেলার ৩য় ধাপের নির্বাচন আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হবে।জামাল উদ্দীন বলেন, আমি সাধারণ মানুষের পাশে আছি বলে তারা আমায় মেম্বার হওয়ার আস্বাস দেয়। আমার নির্বাচন করার উদ্দেশ্য সাধারণ মানুষের সেবা করা, সরকারের যে সকল জনসেবা মূলেক কাজ আছে তাথেকে  সাধারণ মানুষ প্রতারিত না হয়।আমি ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার দেশে করোনা কালীন সময়ে যে সকল খাদ্য ও নগদ অর্থ প্রণোদনা দিয়েছে সেই সাহায্য গুলো আমি সভাপতি হিসাবে ওয়ার্ডের সকলের মাঝে ভাগ করে দিয়েছি । ওয়ার্ড বাসী জানান এমন জনদরদি নেতা আমাদের এই ওয়ার্ডে খুজে পাওয়া যাবেনা। আমরা যেকোনো সমস্যা নিয়ে জামাল উদ্দীন সরকারের কাছে রাত বা সকালে যায় তখনি পাশে দাঁড়ান । তাই এলাকাবাসী জানায়,৩নং ওয়ার্ডের জামাল উদ্দীন সরকারের তালা মার্কায় ভোট দিয়ে জয়ী করব ইনশাল্লাহ।   

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button