পুঠিয়ারাজশাহীরাজশাহী সংবাদ

পুঠিয়ার সেই ধর্ষক রবিনের জামিন না কোচ করলেন আদালত

পুঠিয়া প্রতিনিধিঃ

পুঠিয়ার আলোচিত প্রতিবন্ধী ধর্ষন মামলার একমাত্র আসামি রবিন সরকারের জামিন নাকোচ করেছেন আদালত। ৩০ নভেম্বর রাজশাহীর নারী শিশু আদালতের বিচারক এই আলোচিত মামলার প্রধান আসামির জামিন শুনানি কালে তার জামিন বাতিল করেন। মামলার বাদি আজিজ বাবু জানান ২০১৯ সালে পুঠিয়ার থানার পার্শে আমার প্রতিবন্ধি ভাতিজির সাথে এই ধর্ষনের ঘটনা ঘটে।

তিনি বলেন, প্রতিবন্ধির একমাত্র গার্জিয়ান তার ফুপু আমার বড় বোন বাড়িতে না থাকার সুবাদে ভাড়াটিয়া রবিন সরকার বাসায় প্রলোভন দেখিয়ে ডেকে নিয়ে ধর্ষন করেন। পরে জানাজানি হলে ধর্ষক রবিন সরকার ও তার লোকজন মামলা না করার জন্য হুমকি প্রদান করেন। তিনি বলেন সকল বাধা উপেক্ষা করে আমি পুঠিয়া থানায় মামলা করি যাহার পুঠিয়া থানার মামলা নং৩ তারিখ ৩-২- ২০১৯। এই মামলার শুরুতে নানা নাটকীয়তার জন্মদেন আসামি রবিন সরকারের কালো অর্থ। ধর্ষিতা সেই প্রতিবন্ধি আসামি রবিনের দারা ধর্ষের পর গর্ভবতী হয়ে পড়লে এই ধর্ষন মামলা চলা কালিন সময়ে পুঠিয়ার একটি ক্লিনিকে ধর্ষিতার এক আপন জনের সহযোগিতার সেই গর্ভপাত নষ্ট করেন।

মামলার তদন্তকারি কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক ( এস আই ) সাইফুল ইসলাম বর্তমানে ঢাকার মিরপুর মডেল থানায় কর্মরত তিনি বলেন প্রথম থেকেই এই মামলা জোট বাধছিল বিভিন্ন ভাবে। তিনি বলেন বাদি পুলিশের উপর মহলে এই মামলা নিয়ে লিখিত আবেদন করেছিলেন, আর তারই প্রেক্ষিতে এই মামলার তদন্তের দায়ভার আমার উপর পড়ে মেডিকেল পরিক্ষায় যেখানে বলা হয়েছে সেই প্রতিবন্ধি ৭ সপ্তাহের গর্ভবতী সেখানে পরবর্তীতে তার শরীরে গর্ভপাতের কোন আলামত নেই। একটি মহল রাজশাহী মেডিকেলে ডাক্তারকে প্রভাবিত করতে যান ধর্ষকের পক্ষে, সেখানে কয়েকজন গনমাধ্যম কর্মী হাজির হলে সেই চক্রটি সটকে পড়েন। মামলাটি আলোচিত বলে মামলার প্রধান এবং ১ নং আসামি রবিন সরকার হাইকোর্ট থেকে জামিনে আসেন। তিনি জামিনে এসে পুনরায় বিভিন্ন ভাবে মামলার বাদিকে হুমকি ধামকি দিতে থাকেন। মামলার তদন্ত কর্মকর্তার দাবি এই মামলার পুর্ন প্রতিবেদনে সকল কিছু তুলেধরা হয়েছে।

তিনি আরো বলেন, এই মামলার আসামি আমাকে বিভিন্ন ভাবে প্রভাবিত করার চেষ্টা করেছে তার পরেও আমি যা সত্য তাই প্রতিবেদনে উল্লেখ করেছি। নারী শিশু আদালতের সরকার পক্ষের আইনজীবী বলেন এই মামলার ফাইনাল প্রতিবেদন আসার পরে আসামি রবিন সরকার আদালতে হাজিরা দিতে আসলে আদালত থেকে জেলহাজতে প্রেরন করেন। মামলার বাদি আজিজ বাবু বলেন চলতি মাসের ১৫ তারিখে মামলার আসামি রবিন সরকার জেলহাজতে যাওয়ার পর থেকেই আমার উপর বিভিন্ন রকম হুমকি ধামকি আসতে থাকে। এই নিয়ে আমি পুঠিয়া থানায় একটি ডায়রি করি যাহার পুঠিয়া থানার মামলা নং ৮৪৮ তারিখ ১৯- ১১- ২০২১। ঘটনার সত্যতা স্বীকার করে পুঠিয়া থানার ডিউটি অফিসার বলেন আজিজ বাবুকে হুমকি প্রদান নিয়ে একটি ডায়রি হয়েছে সেটি তদন্তের জন্য আদালতে পাঠানো হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো পড়ুন
Close
Back to top button