পবারাজশাহীরাজশাহী সংবাদ

পবা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কে বেধড়ক মারপিটের ভিডিও প্রকাশ

 এম এ আরিফঃ

আজ বৃহসপ্রতিবার দুপুরে রাজশাহীর কর্নহার থানার পবা উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ আরজিনা বেগম কে বাড়ি ফেরার পথে রাস্তায় মোল্লাডাং শেখ পাড়া মসজিদের পাশে পথ রোধ করে বেধড়ক মার ধর করেছে একদল সন্ত্রাসী।

বিস্তারিত ভিডিওতে দেখুন

https://youtu.be/ONLAiQgX8Ds

এ সময় মহিলা ভাইস চেয়ারম্যান কে বাঁচাতে এগিয়ে আসে মিডিয়া কর্মীরাও। জানা গেছে মোল্লা ডাংপাড়ায় একটি সরকারি ৬ বিঘা জায়গা পুকুরে যাওয়া ও তার সুবিধা নেওয়া কে কেন্দ্রকরে দুই পক্ষের মাঝে দীর্ঘদিন ধরেই বি্রোধের সৃস্টি হয়ে আসছিল এরই ধারা বাহিকতায় আজ মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ আরজিনার উপর এই হামলা চালানো হয়।

তবে স্থানীয়রা বলছেন এই হামলা খুবই দুঃখ জনক। আহত আরজিনা বেগম  এই নিয়ে অভিযোগ করে বলেন আমি কিছুদিন আগে এই হামলা কারিদের কে মাদক সহ আইনের হাতে তুলে দিয়েছিলাম, তাই তারা আমার উপর এমন হামলা চালিয়েছে। এই হামলায় মহিলা ভাইস চেয়ারম্যান আরজিনার ডান কান ও ডান হাতের আঙ্গুল গুরুতর জখম হয়েছে।

তিনি বর্তমানে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এই ঘটনায় নজরুল ইসলাম (৪৮) পিতা আমিন উদ্দিন নওশাদ ,রনি,তফি সহ চারজনের বিরুদ্ধে কর্নহার থানায় একটি অভিযোগ দায়ের করেছেন মহিলা ভাইস চেয়ারম্যান আরজিনা বেগম। কর্নহার থানার ওসি আনোয়ার হোসেন তুহিন ঘটনা শোনা মাত্রই ঘটনা স্থল পরিদশন করেছেন। তিনি সংবাদ চলমান কে বলেন অবশ্যই আইনগত ভাবে ব্যবস্থা গ্রহন করাহবে। অপরাধি যেই হোক রেহাই পাবেনা আইনের হাত থেকে ‍।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button