বাঘারাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

রাজশাহীতে নিখোঁজের ৩ দিন পর নদী থেকে স্কুল ছাত্রের লাশ উদ্ধার

আখতার রহমান, রাজশাহীঃ

রাজশাহীর বাঘায় নিঁখোজের ৩ দিন পর পদ্মা নদী থেকে স্কুল ছাত্রের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (৮ জুলাই) সকাল সাড়ে ১০টায় কলিগ্রামের পদ্মা নদী থেকে এই লাশ উদ্ধার করেন পুলিশ।

জানা যায়, উপজেলার চকছাতারী গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে রাজিব হোসেন (১৫) বুধবার (৬ জুলাই) দুপুরের খাবার খেয়ে বাড়ি থেকে বের হয়। তাকে বিভিন্নস্থানে খোঁজখুজি পাওয়া যায়নি। ওইদিন বোন চায়না খাতুন বাদি হয়ে বাঘা থানায় একটি সাধারণ ডাইরী করেন। এই ডাইরী করার তিনদিন পর কলিগ্রামের পদ্মা নদী থেকে রাজিবের লাশ উদ্ধার করেন পুলিশ।

রাজিব হোসেনের পিতা আবদুর রাজ্জাক লেবারের কাজ ও মা আফরোজা বেগম ঢাকায় গার্মেন্সে চাকুরি করেন। রাজিব বাড়িতে নানির কাছে থেকে বাঘা ইসালামী একাডেমী উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণিতে লেখাপাড়া করে।

এ বিষয়ে তার বোন চায়না বেগম বলেন, আমার ছোট ভাই কিছুদনি আগে এনডোয়েড রেডমি ১০ মোবাইল ফোন কিনেছে। এই ফোনের জন্য আমার ভাইকে খুন করে পদ্মা নদীতে ফেলে দেওয়া হয়েছে। এ বিষয়ে তার নানি সুরাজান বেগম বলেন, বাড়িতে কেউ থাকেনা। আমি মেয়ের বাড়ি থাকি আর নাতি রাজিবকে দেখাশুনা করি। নাতি লেখাপড়াতে ভাল। কিন্তু কোন কোন সময়ে ফোন কিনার পর তার বন্ধুদের সাথে এখানে সেখানে বিকেল হলেই
ঘুরতে যায়। অন্যদিনের মতো বুধবার দুপুরের খাবার খাওয়ার পর বাড়ি থেকে বের হয়। আর ফিরে আসেনি।

এ বিষয়ে বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন বলেন, তার গলায় দঁড়ি ছিল এবং মুখের মধ্যে দঁড়ি ঢোকানো অবস্থায় লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button