বাগমারারাজশাহী সংবাদ

বাগমারায় বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

বাগমারা প্রতিনিধিঃ

রাজশাহীর বাগমারায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭) এর উপজেলা পর্যায়ে ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১০ টার দিকে বাগমারা পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ খেলার আয়োজন করা হয়েছে।

প্রধান অতিথি থেকে টুর্নামেন্টের ফাইনাল খেলার উদ্বোধন করেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

প্রধান অতিথি বলেন, ক্রীড়া শিক্ষার্থীদের সুস্থ রাখে। তাদের মাঝ থেকে বিভেদ হিংসা প্রতিহিংসা দূর করে। সুস্থ ধারার সমাজ ও দেশ গঠনে ক্রীড়ার ভূমিকা অপরিসীম। বর্তমানে গ্রাম বাংলার অনেক খেলাধূলাই আজ বিলুপ্ত। তাই খেলাধূলার দিকে আমাদের ফিরে যেতে হবে। এ জন্য সরকার দেশ ব্যাপি চালু করেছেন শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনূর্ধ্ব-১৭)। এই খেলা চলমান রাখতে হবে। তাহলে নতুন সমাজ বিপথে যাবে না। খেলায় জয়-পরাজয় থাকবে এটা নিয়ে কোন বিশৃংখলা সৃষ্টি করা যাবে না। নতুন নতুন খেলোয়াড় তৈরি করতে হবে।

উপজেলা পর্যায়ের ফাইনাল খেলায় অংশ গ্রহণ করেন মাড়িয়া ইউনিয়ন এবং দ্বীপপুর ইউনিয়ন বালক দল। খেলায় প্রথমার্ধে ১-০ গোলে দ্বীপপুর ইউনিয়ন এগিয়ে থাকে। দ্বিতীয়ার্ধের শুরুতেই মাড়িয়া ইউনিয়ন একটি গোল করে সমতায় ফিরে। ১-১ গোলে শেষ হয় খেলাটি।

পরে ট্রাইবেকার পদ্ধতিতে ৪-৩ গোলে মাড়িয়া ইউনিয়নকে পরাজিত করে উপজেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে দ্বীপপুর ইউনিয়ন অনুর্ধ্ব-১৭ দল।

ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে উপজেলা নির্বাহী কর্মকর্তা এ,এফ,এম, আবু সুফিয়ানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উভয় দলের মধ্যে পুরস্কার তুলে দেন বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, মমতাজ আক্তার বেবী, কৃষি কর্মকর্তা আব্দুর রাজ্জাক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজীব আল রানা,

ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান অধ্যক্ষ গোলাম সারোয়ার আবুল, চেয়ারম্যান রেজাউল হক, বিকাশ চন্দ্র ভৌমিক, লুৎফর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মতিউর রহমান, দপ্তর সম্পাদক নূরুল ইসলাম, সদস্য বকুল আলী খরাদী, বাগমারা প্রেসক্লাবের সভাপতি আফাজ্জল হোসেন, মহিলা লীগের সভাপতি কহিনুর বানু, সাধারণ সম্পাদক জাহানারা বেগম, যুব মহিলা লীগের সভাপতি শাহিনুর খাতুন, সাধারণ সম্পাদক পারভীন আক্তার।

রেফারী হিসেবে খেলাটি পরিচালনা করেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মীর।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button