রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদ

নারী ফুটবল দলকে অভিনন্দন জানালেন শাহিন আকতার রেনী

নিজস্ব প্রতিবেদকঃ

বাংলাদেশ নারী ফুটবল দলকে অভিনন্দন জানিয়েছেন রাজশাহী মহানগরীর বিশিষ্ট সমাজসেবী ও আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহিন আকতার রেনী।

গতকাল সোমবার (১৯ সেপ্টেম্বর) এক অভিনন্দন বার্তায় পুরো জাতিকে জয়ের উচ্ছ্বাসে ভাসানোর জন্য নারী ফুটবল দলের উত্তরোত্তর সাফল্য কামনা করেন তিনি।

এই অভিনন্দন বার্তায় তিনি বলেন, সাফ চ্যাম্পিয়নশিপে স্বাগতিক নেপালকে হারিয়ে প্রথমবারের মতো অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ায় নারী ফুটবল দলের গৌরবময় এই অর্জন দেশের ক্রীড়াঙ্গনে যুক্ত করলো নতুন মাইলফলক।

এসময় নেত্রী শাহিন আকতার রেনী বাংলাদেশ নারী ফুটবল দলের খেলোয়াড়, কোচসহ বাফুফের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারী ও সংশ্লিষ্টদের অভিনন্দন জানান।

নেপালের দশরথ স্টেডিয়ামে আজ রবিবার সাফ নারী চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। আধিপত্য দেখিয়ে প্রথমার্ধে ২ গোল করে এগিয়ে যায় বাংলাদেশ। বিরতির এক গোল শোধ দিয়ে ম্যাচে ফেরার ইঙ্গিত দেয় নেপাল। কিন্তু দারুণ ফর্মের তুঙ্গে থাকা বাংলাদেশ দল হাল ছাড়েনি। কৃষ্ণা রানী সরকারের লক্ষভেদে ব্যবধান বাড়িয়ে নেয়। শেষ পর্যন্ত কাঠমান্ডুর দশরথ স্টেডিয়ামে নতুন ইতিহাস গড়ে বাংলাদেশ। সাফ নারী চ্যাম্পিয়নশিপের ফাইনালে স্বাগতিক নেপালকে ৩-১ গোলে হারিয়ে প্রথমবারের মতো ট্রফি জিতে নেয় বাংলাদেশের মেয়েরা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button