বাগমারারাজশাহী

রাজশাহীর বাগমারায় নৌকা ৫, বিদ্রোহী ৬, বিএনপি ৪

বাগমারা প্রতিনিধিঃ

গতকাল ৫ জানুয়ারির নির্বাচনে রাজশাহীর বাগমারা উপজেলার ১৬ ইউনিয়নে ক্ষমতাসীন আওয়ামী লীগ মনোনিত প্রার্থীরা বিজয়ী হয়েছেন ৫টিতে।স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বীতা করে চারটি ইউনিয়নে বিজয়ী হয়েছে বিএনপি মনোনিত প্রার্থীরা। এছাড়াও ছয়টিতে আওয়ামী লীগে থেকে সদ্য বহীস্কৃত বিদ্রোহী প্রার্থী বিজয়ী হয়েছে। এ ছাড়াও একটিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন বলে নির্বাচন অফিস সূত্রে জনাগেছে।

অন্যদের মাঝে বেসরকারিভাবে প্রাপ্ত ফলাফলে আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন নরদাশ ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার আবুল, শ্রীপুরে মকবুল হোসেন মৃধা, বাসুপাড়ায় লুৎফর রহমান, গোয়ালকান্দিতে আলমগীর সরকার ও সোনাডাঙ্গায় আজাহারুল হক নামের প্রার্থীরা।

, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বিজয়ী হয়েছেন দ্বীপুরে বিকাশ চন্দ্র ভৌমিক, কাচারী কোয়ালিপাড়ায় মোজাম্মেল হক, সাড়িয়া ইউনিয়নে রেজাউল হক, ঝিকরায় রফিকুল ইসলাম, হামিরকুৎসায় আনোয়ার হোসেন ও যোগীপাড়ায় এমএফ মাজেদুল হক। এছাড়াও স্বতন্ত্র প্রার্থী হিসেবে বিজয়ী হয়েছেন গোবিন্দপাড়া ইউনিয়নে হাবিবুর রহমান।

বিএনপি প্রার্থীদের মাঝে বিজয়ী হয়েছেন, বড়বিহানলী ইউনিয়নের মাহমুদুর রহমান মিলন, আউচপাড়ায় ডিএম শাফি, শুভডাঙ্গায় মোশারফ হোসেন ও গণিপুরে মনিরুজ্জামান রঞ্জু নামের প্রার্থী ।

সূত্র অনুসারে বাগমারা উপজেলার ১৬ ইউনিয়নে ভোট কেন্দ্র ১৫৩টি। যার মধ্যে ৭২টি ঝুকিপুর্ন হিসেবে চিহ্নিত করা হয়েছে পুর্বেই । ১৬ ইউপিতে চেয়ারম্যান প্রার্থী হয়েছিলেন ৫৪ জন প্রার্থী । এছাড়াও সংরক্ষিত আসনের মহিলা সদস্য পদে ১৬৩ জন এবং সাধারণ সদস্য পদে ৫২৮ জন এই নির্বাচনে প্রতিদ্বন্ধীতা করেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button