রাজশাহীরাজশাহী সংবাদরাজশাহী সংবাদস্লাইডার

দেশের এক উদীয়মান জেলা প্রশাসক হামিদুল হক

 স্টাফ রিপোর্টারঃ

 দেশের সকল মানুষ একসাথে কাজ না করলে যেমন সফলতা আশা করা কঠিন? ঠিক তেমনি ভাবে একজন মানুষ চেষ্টা করলে যে মানুষের জন্য কল্যান বয়ে আনা যায় তারই জলযন্ত প্রমান রাজশাহীর জেলা প্রশাসক হামিদুল হক।

দেশের এই ভয়াবহ কালে যখন রাজশাহীর মানুষের জীবন হুমকির মুখে ঠিক তখনি একজন দক্ষ নিরলস জেলা প্রশাসক জুটেছে রাজশাহী বাসীর নিকট দরজায় কড়া নাড়তে।অবাক হওয়ার মত হলেও সত্য যে দিনের আলোর সাথে রাতের বেলায় রাজশাহীর বিভিন্ন উপজেলায় ছুটছেন এই জেলা প্রশাসক।

সেই উপজেলায় তার উপস্থিতি তিনি কাউকে না জানিয়েই শুরু করছেন সচেতনতার অভিযান।তার এই অভিযান নিয়ে এরই মাঝে সাড়া পড়েছে রাজশাহী জেলা সহ দেশবাসীর নিকট। খবর নিয়ে জানা গেছে দেশের অনেক জেলা প্রশাসক এখন অনুসরন করছেন রাজশাহীর জেলা প্রশাসকের সফলতার দিক গুলো কে।

নাম প্রকাশ না করায় এক জন ইউ এন ও সংবাদ চলমান কে জানান স্যারের এমন কিছু উন্নয়ন রয়েছে যা তিনি নিজেই মিডিয়াতে প্রকাশ করতে নিষেধ করেন। তিনি আরো বলেন এমন পরিশ্রমি মানুষ আমার চাকরির বয়সে আমি দেখিনি।শুধু সচেতনাতেই ক্ষান্ত নয় এই জেলা প্রশাসক। তিনি সরকারের দেওয়া সকল ত্রান নিজ উদ্যেগে সাধারন মানুষের নিকট দেওয়ার ব্যবস্থা ও করছেন প্রতিনিয়ত।

তার এমন আন্তরিকতায় অনেক সুযোগ সন্ধানী ব্যক্তিরা এরই মাঝে তাদের সুযোগ নেওয়া থেকে বঞ্চিত হচ্ছে বলেও এর সত্যতা মিলেছে। জেলা প্রশাসক তার ফেসবুকে এমন স্ট্যাটাস দিয়েছেন যে কারো বিশেষ প্রয়োজন হলে ত্রানের জন্য যোগাযোগ করুন তার নাম্বার সহ উল্লেখ করেছেন সেই পোস্টে।

পুঠিয়ার মনিরুল ইসলাম নামের একজন বয়স্ক ব্যক্তি জানান রাতে আমাদের এলাকায় এসেছিলেন পরে জানতে পারলাম তিনি ডিসি সাহেব ,এমন সাধারন মানুষ যে ডিসি তা কেউ না বললে বা সাথে প্রশাসন না থাকলে বোঝার উপায় নেই।তিনি আরো বলেন শুনেছি প্রতি রাতেই এই ডিসি সাহেব জেলার অভিযোগ গঠিত এলাকা গুলোতে ছুটেযান মানুষের কথা বিবেচনা করে।তবে জেলার অনেক স্থানে এরই মাঝে তিনি ব্যপক সুনাম বয়ে এনেছেন বলেও জানান অনেকেই।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button