দূর্গাপুররাজশাহীরাজশাহী সংবাদ

দূর্গাপুরে লক্ষাধিক টাকা ছিনতাই

দূর্গাপুর প্রতিনিধিঃ

মঙ্গলবার ২৪ জানুয়ারি রাজশাহী দুর্গাপুর উপজেলায় সন্ধ্যা ৬ টার সময়  ছিনতাইয়ের ঘটনার অভিযোগ পাওয়া গেছে ।  ভুক্তভোগী সুত্রে জানা যায়, হাবিবুর (২৬) নামে এক  ব্যক্তির  মোটরসাইকেল যোগে পানের বরের টাকা দিতে যাচ্ছিলেন দূর্গাপুর  বাছেরের মোড় থেকে ৬ নং  মাড়িয়া ইউনিয়নের হোজা নামক স্থান এলাকায় যাওয়ার পথে গতিরোধর করে পেছন  থেকে অতর্কিত ভাবে  ছিনতাইকারীরা এলোপাতাড়ি মারধর করে  হামলা চালিয়ে লক্ষ্যধীক টাকা নিয়ে পালিয়ে যায় । এতে এলাকাজুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এ সময়  হাবিবুর  জুলুম নির্যাতনের কথা নিজেই বর্ণনা করে জানান,  সরিষা ক্ষেতে মুখ হাত পা বেঁধে শারীরিক নির্যাতন করতে থাকেন দুর্বত্তরা তার পর  মোবাইল মোটর সাইকেল ফেলে রেখে   আমার কাছে  থাকা  প্রায় ১ লক্ষ ৭৫ হাজার টাকা ছিনতাইকারীরা নিয়ে পালিয়ে যায় ।পড়ে থাকা  অজ্ঞাত অবস্থায় হাবিবুর কে দেখতে পেয়ে  স্থানীয় প্রতিবেশিরা তাকে উদ্ধার করে দূর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন ।

তথ্য সুত্রে জানা যায় , দূর্গাপুর থানার পানানগর ইউনিয়নের ডাঙ্গির পাড়ার গ্রামের জব্বারের ছেলে হাবিবুর ।তিনি দীর্ঘদিন ধরে শশুরের  বাড়ি বাছেরের মোড় গ্রামে বসবাস করতেন । এদিকে সংশ্লিষ্টরা মনে করছেন যারা চুরি এবং ছিনতাই এর মত কাজ করে তাদের কাছে এটা একটা নেশা এবং পেশা।

কেউ বা নেশাদ্রব্য কেনার জন্য  ছিনতাই করে। দিনে ঘুমায় সন্ধ্যার পর তারা ছিনতাইয়ের জন্য বের হয়। তারা নেশার দ্রব্য কেনার জন্য তারা এটাকেই পেশা করে নেয়। আস্তে আস্তে তারা আরো বড় অপরাধে সাথে জড়িয়ে পড়ে দূর্গাপুরের মতো শান্তিপ্রিয় জায়গার মতো এমন জঘন্য অপরাধ মেনে নিতে পারছেন না সভ্য সমাজের মানুষ।

এ বিষয়ে দূর্গাপুর থানার ওসি নাজমুল হকের কাছে  মুঠো ফোনে ছিনতাইয়ের ঘটনা জানতে চাইলে তিনি সংবাদ চলমান টিভিকে  বলেন, এখনো কোন এমন ছিনতায়ের  অভিযোগ পায়নি অভিযোগ পেলে তদন্ত  সাপেক্ষে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button