দূর্গাপুররাজশাহী

দূর্গাপুরের নেতা ইয়াসিন আলীসহ করোনায় মৃত্যু ১২

দূর্গাপুর প্রতিনিধিঃ

গতকাল ৩ জুলাই শনিবার রাজশাহীর দূর্গাপুরে রাত ১২টার সময় দূর্গাপুর আওয়ামীলীগের নেতা ইয়াসিন আলী (৬৫) সহ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে করোনায় মৃত্যুবরণ করেন ১২ জন।

দূর্গাপুর উপজেলা পানানগর ইউনিয়নের রঘুনাথপুর তেঘরপাড়া গ্রামের, ইয়াসিন আলী ব্যাংকার করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যু বরন করেছেন। তিনি দূর্গাপুর উপজেলা পানানগর ইউনিয়নের আওয়ামী লীগের বিভিন্ন পদে ছিলেন, তেবিলা হাইস্কুলে সাবেক সভাপতি ও রাজশাহী জেলার তাতী লীগের সাবেক সভাপতি ছিলেন । ইয়াসিন আলী (ব্যাংকার) ছিলেন একজন মেধাবী, যোগ্য, সত্য তরুণ প্রজন্মের আইকন নেতা তিনি বলতেন যে, আমি দূর্গাপুর পানানগর ইউনিয়নের সাধারণ মানুষের অনেক প্রিয় ভালোবাসার মানুষ ছিলেন।

আকাশে বাতাসে কান্নার রোন চারিদিকে শুনশান নিস্তব্ধ, একটি পরিবারের মধ্যমণি, একজন আদর্শ বাবা, একজন দায়িত্বশীল স্বামী, অনেক শিক্ষার্থীর অভিভাবক, অনেক দরিদ্র ছাত্র ছাত্রীর সাহায্যের উছিলা, একজন সৎ ব্যাংক অফিসার আমাদের সবার প্রিয় মোঃ ইয়াসিন আলী পরপারের ডাকে সাড়া দিয়ে চলে গেলেন সবাইকে দুঃখ দিয়ে।

ইয়াসিন আলীর মৃত্যুতে তার আত্মীয় স্বজন, বন্ধু , দূর্গাপুর উপজেলার আওয়ামী লীগের নেতা কর্মী সহ রাজশাহী জেলা আওয়ামী লীগ এবং বিভিন্ন দলের নেতা কর্মীরা শোক প্রকাশ করেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button