রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ আটক ২

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী মহানগরীতে ৩০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আটককৃত আসামীরা হলেন- রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার লক্ষীপুর ভাটাপাড়া গ্রামের মোঃ মাইন উদ্দীন আহম্মেদের ছেলে মোঃ দ্বারা উদ্দীন জিসান (৩৭) এবং ডিঙ্গাডোবা গ্রামের মোঃ ফজলুর রহমানের ছেলে মোঃ ইসারুল ইসলাম(৪০)।

রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ মুক্ত ও মাদক-চোরাচালান নির্মূল করার লক্ষে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে কাজ করছে আরএমপির প্রতিটি ইউনিট।

এরই ধারাবাহিকতায় গতকাল ১৬ জানুয়ারি সন্ধ্যা ৭ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে, পুলিশ পরিদর্শক জনাব মোঃ মশিয়ার রহমান, এসআই এ.এস.এম সাইদুজ্জামান ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো।

এ সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, রাজপাড়া থানার লক্ষীপুর এলাকায় দুই ব্যক্তি ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম অভিযান পরিচালনা করে রাজপাড়া থানার লক্ষীপুর এলাকা হতে আসামী জিসান ও ইসারুল ইসলামকে আটক করে।

এ সময় আসামীদের কাছ থেকে ৩০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করা হয়। আটককৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button