দূর্গাপুররাজশাহীস্লাইডার

দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার অনিয়ম নিয়ে ভিডিও প্রতিবেদন

স্টাফ রিপোর্টারঃ

কিছুতেই যেন থামছেনা রাজশাহীর দুর্গাপুর উপজেলার প্রধান স্বাস্থ্য কর্মকর্তার লাগামহীন অনিয়ম।এই নিয়ে বেশ কিছুদিন যাবৎ স্থানীয়দের মাঝে চলছে কানা ঘষা।
অভিযোগ উঠেছে এই প্রধান স্বাস্থ্য কর্মকর্তা হাসপাতালে সরকারি বরাদ্ধ আসার টাকা নিজের খেয়াল খুশি মত খরচ করে থাকেন। তিনি হাসপাতালের সরকারি অর্থ খরচ করে ইচ্ছে মত তৈরি করেছেন গ্লাস রং সহ যাবতিয় কাজ। যা নিয়ম বহিভুত হয়েছে বলে তিনি স্বীকার ও করেছেন যা সাংবাদিকদের গোপন ক্যামেরায় উঠে আসে।
অভিযোগ রয়েছে হাসপাতালের জেনারেটর মেরামত বাবদ তিনি মোটা অংকের অর্থ সরকারি খাতায় দেখিয়ে নিজের পকেটে নিয়ে খাতা কলম সেরেছেন। শুধু তাই নয় হাসপাতালের ভেতরের সকল মৌসুমি ফল তিনি স্থানীয় এক যুবলীগ নেতার নিকট ৪০ হাজার টাকায় বিক্রি করেছেন। চলতি মাসের ২৫ তারিখে তিনি বিনা টেন্ডারে এই ফল বিক্রির টাকা গ্রহন করেন। এ ছাড়াও করোনা কালিন সময়ে তিনি সরকারের দেওয়া একটি বড় ধরনের অর্থ কৌশলে বাগিয়ে নেন।
অভিযোগ রয়েছে তিনি শহর থেকে প্রতিনিয়ত সাথে নিয়েযান ভাড়াটিয়া মাস্তান বাহীনি। এই বাহীনির অনেকেই রাজশাহীতে ছাত্রদলের ক্যাডার হিসেবে পরিচিত অনুসন্ধানে বেরিয়ে এসেছে। এই বাহীনির দুইজন সদস্য রয়েছে যারা মাদক আসক্ত। তাদের বিরুদ্ধে মহানগর পুলিশের খাতায় মাদক সেবন কারি ব্যবসায়ী হিসেবে নাম উল্লেখ রয়েছে।
এদের একজন রাজশাহী শহরের দাসপুকুর এলাকার খবর নিয়ে জানাগেছে তিনি রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চাকরি করেন ৪র্থ শ্রেনির কমচারি হিসেবে। সে নিজের দ্বায়ীত্ব পালন না করে প্রায় দিন এই স্বাস্থ্য কর্মকর্তার গাড়িতে আসেন দুর্গাপুরে। স্থানীয়রা জানান তার সাথে আসা ভাড়াটিয়া ব্যক্তি সহ হাসপাতালের ছাদেই মাদক সেবন করেন এই স্বাস্থ্য কর্মকর্তা।
এই নিয়ে গত ২৬ আগষ্ট তার অফিসে তার নিকট জানতে চাইলে মাদকের বিষয়টি তিনি প্রথমে অস্বীকার করেন ও পরে কৌশলে এড়িয়ে যান। দুর্গাপুর উপজেলার একাধিক ব্যক্তি সংবাদ চলমান কে বলেন আমরা তার অনিয়ম ও মাদক সেবনের ব্যপারে খুব শীঘ্রই রাজশাহী জেলার সিভিল সার্জন ও মাননীয় স্বাস্থ্যমন্ত্রী বরাবর লিখিত অভিযোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। তারা বলেন মাননীয় প্রধানমন্ত্রীর সুদ্ধি অভিযানে যেন এমন স্বাস্থ্য কর্মকর্তা আটকা পড়েন। রাজশাহী সিভিল সার্জন অফিসের একজন স্টাফ জানান ডাঃআসাদুজ্জামান এর সাথে মাদকের যে অভিযোগ উঠেছে সেটি অনেকেই জানেন। এটি তদন্ত করে ড্রোপ পরিক্ষা করলে বেরিয়ে আসবে এর সত্যতা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button