রাজশাহীরাজশাহী সংবাদ

দূর্গাপুরে ডিজিটাল উদ্ভাবনী মেলা ২০২২ উপলক্ষে উদ্ভাবনী উদ্যোগ প্রেরণ

মমিন

ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে দিনব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলার  মুঙ্গলবার  (৮ নভেম্বর) সকাল ৯টায় উপজেলা প্রশাসনের আয়োজনে দূর্গাপুর উপজেলা পরিষদ প্রাঙ্গণে এ মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

এ মেলায় বিভিন্ন শ্রেণি-পেশার লোকজনকে নানামুখী ই-সেবার সঙ্গে পরিচিত করতে ও তথ্যপ্রযুক্তির মাধ্যমে জনসাধারণ কিভাবে সরকারি সেবা পেতে পারে সে বিষয়ে সচেতনতা বাড়াতে এর আয়োজন করা হয়েছে।

সরকারের ডিজিটাল উদ্ভাবনী কার্যক্রম সমূহ  দূর্গাপুর উপজেলায়  দিনব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত হয় এ উপলক্ষে দূর্গাপুর উপজেলা পরিষদে  সকালে  ৯ টার দিকে  উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিং করা হয়।

উপজেলা চত্বর থেকে এক বর্ণাঢ্য শোভাযাত্রা প্রধান সড়ক প্রদক্ষিণ করে।  উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠান অংশগ্রহণে বিজ্ঞান কুইজ প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত করা হয়েছে ।

আলোচনা সভা শেষে  উপজেলার   প্রাঙ্গণে  মেলার ঘুরে দেখেন অনুষ্ঠানের অতিথিরা। মেলায়  তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সেবার সম্প্রসারণ ও সর্বোত্তম ব্যবহার নিশ্চিত করার লক্ষে উপজেলার বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানের আধুনিক প্রযুক্তিগত উদ্ভাবন ও ডিজিটাল সেবা সমুহ প্রদর্শন করে।

উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ ও কর্মচারিগণসহ সর্বসাধারন মানুষ। বিকাল ৩ ঘটিকায় আলোচনা সভা ও পুরস্কার বিতরণের মধ্য দিয়ে ডিজিটাল উদ্ভাবনী মেলা ২০২২ এর সমাপ্তি ঘটবে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী দূর্গাপুরের শ্রেষ্ঠ নির্বাচিত ইউওনো মহোদয় সোহেল রানা । দূর্গাপুর উপজেলা ভাইস চেয়ারম্যান মোতালেব মোল্লা ,  দূর্গাপুর সাবেক  ছাএলীগের সাবেক সভাপতি আমিনুল হক টুলু,  রাজশাহী জেলার সাবেক সহসভাপতি খলিলুর রহমান , খলিল দূর্গাপুর  উপজেলা ছাএলীগের সভাপতি মোহাম্মদ সাকিল খান , সাধারন সম্পাদক রিপন , রাজশাহী জেলার আওয়ামীলীগের দপ্তর সম্পাদক প্রদুত কুমার সরকার ও ৪ নং দেলুয়াবাড়ির  ইউপি চেয়ারম্যান রিয়াজুল ইসলাম

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button